Home ফিচার আইভিকে বাদ দিয়ে মেয়র পদে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নাম প্রস্তাব

আইভিকে বাদ দিয়ে মেয়র পদে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নাম প্রস্তাব

16

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে তিন জন প্রার্থীর নাম দলের কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। তবে প্রস্তাবিত ওই তালিকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র সেলিনা হায়ৎ আইভীর নাম নেই।

এতে মেয়র পদে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ ও সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান নাম চূড়ান্ত করা হয়।

এ তিন জনের মধ্যে একজনকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বেছে নেওয়ার জন্য কেন্দ্র পাঠানো হবে।

মঙ্গলবার নারায়ণগঞ্জ সার্কিট হাউজে জেলা ও মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এডভোকে খোকন সাহাসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

মেয়র পদে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে প্রার্থী করার সিদ্ধান্ত হলেও নিয়ম অনুযায়ী আনোয়ার হোসেনের সঙ্গে আরো দুুই জনের নাম প্রস্তাব করা হয়েছে।

সভা শেষে চন্দন শীল সাংবাদিকদের জানান, তৃণমূলের সিদ্ধান্ত অনুযায়ী সর্ব সম্মতভাবে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসে মেয়র পদে প্রার্থী করার সিদ্ধান্ত হয়েছে। তার সাথে আরো সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদের নাম প্রস্তাব করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর সভায় আলোচনা হয়েছে কীনা এ বিষয়ে তিনি বলেন, আনোয়ার হোসেন ছাড়া অন্য কোন নাম কেউ প্রস্তাব করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here