অভিষেকের আগেই দুই চলচ্চিত্র!

10

momoসবসময় সত্যভাষণে বিশ্বাসী চিত্রনায়িকা মম চলচ্চিত্রের জন্য যেন আঁটঘাট বেধেই নেমেছেন। গেল বছরের শেষদিকে আলোচনায় আসেন পুরোদস্তুর কমার্শিয়াল চলচ্চিত্রের সফল নির্মাতা রাকিবুল আলম রাকিবের নতুন চলচ্চিত্র ‘প্রেম করব তোমার সাথে’ ছবিটি নিয়ে। এই ছবিতে জায়েদ কানের বিপরীতে কাস্ট হয়েছেন তিনি। কমার্শিয়াল ছবিতে ছোট পর্দার বর্তমান সময়ের সবচেয়ে গুণী অভিনেত্রীর এই পদার্পণ অনেকেই অনেকরকম অংক কষেছেন। তবে মম এ ব্যাপারে বরাবরই খুব ইতিবাচক।

তার কথায়, ‘আমি অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করার জন্য নয়, তা দর্শকদের ভালোবাসায় আমি প্রমাণ করতে পেরেছি। তাই মিডিয়ার সবচেয়ে বড় মাধ্যমে আমি কেন কাজ করব না? সেই প্রশ্ন, সেই কৌতুহল থেকেই চলচ্চিত্রে এসেছি।’ তবে অনেকেই প্রথম ছবিটির ফলাফলের অপেক্ষায় পরের ছবিতে কাজ করবেন এমন অংক করলেও মম একেবারে ভিন্নমত। এরই ভেতরে তরুণদের ভেতরে সবচেয়ে মেধাবী চলচ্চিত্রকার রেদওয়ান রনির নতুন ছবির জন্য কাস্ট হয়েছেন। রনির এর আগের চলচ্চিত্র ‘চোরাবালি’ ছবিটি ব্যবসাসফল একটি চলচ্চিত্র। এবং এই ছবিটি করেই জয়ার ক্যারিয়ারে জাতীয় চলচ্চিত্র পুরস্কার যোগ হয়। রনির নতুন চলচ্চিত্রের কাস্ট হচ্ছেন তিনি। আর এ বছর এই তরুণ নির্মাতা তিনটি চলচ্চিত্র নির্মাণ করবেন বলেছিলেন। তাই নির্মাতা ছবির কাস্ট ফাইনাল করছেন। আর তাই সেই ধারাবাহিকতাতেই এবারে মমকে তার একটি ছবিতে চূড়ান্ত করেছেন। যদিও ছবির নাম বা কাজের ফিরিস্তি কিছুই এখনও জানা যায়নি।

তবে মমর চলচ্চিত্রের এই শুভ যাত্রা যে অনেকটাই ইতিবাচক তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ অভিষেকের আগেই দুই চলচ্চিত্রে কাস্ট হওয়া অবশ্যই যে কারও জন্য বড় প্রাপ্তিযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here