অন্যায়কারী যে দলেরই হোক ছাড় দেয়া হবে না : সেতুমন্ত্রী

25

জনতার নিউজঃ

 

অন্যায়কারী যে দলেরই হোক ছাড় দেয়া হবে না : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশি-বিদেশি কোন চাপ নেই। সরকারও6 আগাম নির্বাচনের কথা ভাবছে না। অন্যায়কারী যে দলেরই হোক, কোনো ছাড় দেয়া হবে না।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামে দক্ষিণ এশিয়ার স্পেশাল অলিম্পিক ক্রিকেট-২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সরকার ভালোভাবেই দেশ চালাচ্ছে। এখানে তো প্রতিকূল কোনো অবস্থা নেই।  সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। আপনারা যে যাই বলুন বিএনপিও নির্বাচনে আসবে। তারা নির্বাচনে না এসে যদি পুরনো ভুল করে তাহলে পরিণতিটা কি সেটা তারা ভালো করেই জানে।

তিনি আরো বলেন ‘আপনারা দেখতে পাচ্ছেন-  এক সংসদ সদস্যের তিন বছরের জেল হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরাও যারা অন্যায় করেছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অ্যাকশন শুরু হয়ে গেছে। যদি আমার দলের কেউ অন্যায়কারী হয় তাকে দলীয়ভাবেও শাস্তি দেয়া হবে, প্রশাসনিকভাবেও দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, শামীম আরা বেগম, জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here