জনতার নিউজঃ

 

১ ফেব্রুয়ারি আরো ৫ বিশিষ্ট ব্যক্তির সঙ্গে বসবে সার্চ কমিটি

সৎ, যোগ্য  ও নিরপেক্ষ ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করতে আগামী ১ ফেব্রুয়ারি সার্চ কমিটি আরো ৫ বিশিষ্ট ব্যক্তির সঙ্গে বৈঠক করবে।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম জানান, আগামী ১ জানুয়ারি বেলা ১১টায় সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে পাঁচ বিশিষ্ট ব্যক্তির সঙ্গে বৈঠক হবে।

বিশিষ্ট এই পাঁচ ব্যক্তি হলেন- প্রাক্তন প্রধান নির্বাচন কমিশনার আবু হেনা, সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারোয়ার, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম ও নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল (অব) আব্দুর রশিদ।

এর আগে সোমবার বিকাল ৪টার থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে ১২ বিশিষ্ট ব্যক্তির সঙ্গে বৈঠক করে সার্চ কমিটি।

বৈঠকে অংশ নেয়া ১২ বিশিষ্ট নাগরিক হলেন শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী, হাইকোর্টের সাবেক বিচারপতি আবদুর রশিদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক দুই উপাচার্য এ কে আজাদ চৌধুরী ও এস এম এ ফায়েজ, অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সুলতানা কামাল, সাবেক প্রধান নির্বাচন কমিশনার এ টি এম শামসুল হুদা, সাবেক দুই নির্বাচন কমিশনার ছহুল হোসাইন ও সাখাওয়াত হোসেন, স্থানীয় সরকার বিশেষজ্ঞ তোফায়েল আহমেদ, সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক বদিউল আলম মজুমদার এবং পুলিশের সাবেক মহাপরিদর্শক নুরুল হুদা।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here