জনতার নিউজ   জহুরুল আলম খান 

ইসলামিক ভাইটির নাম জয়নাল আবেদীন। বাড়ি থ্যাইংখালী ইউনিয়নের চৌধুরী পাড়া। পেশায় সে একজন ঈমাম। ইকরা নুরানী মাদ্রাসার মুহতামিম। ত্রিশ পারা কোরান তার মুখস্থ। মানে সে একজন কোরানে হাফেজ।

থ্যাইংখালী ইউনিয়নের হেফাজতে ইসলামের সভাপতি  জয়নাল আবেদীন সে রাজাকার যুদ্ধাপরাধীর বিচারের সময়  তার মাদ্রাসার সকল ছাত্রদের নিয়ে শাপলাচত্বরে জমায়েত হয়েছিলো ইসলামের হেফাজতের জন্য নাস্তিকদের জবাই করার জন্য  কিন্ত তার নিজের কোণ চরিত্র নাই এরা ইসলামের আসল শক্রু ও কলংক, ।

এলাকায় সে মসজিদ মাদ্রাসায় হাটে মাঠে চা’র দোকানে কোরান হাদিসের ব্যাখ্যা দিয়ে বলে, আওয়ামীলীগ নাস্তিকদের দল। কোন মুমিন মুসলমান আওয়ামীলীগ করতে পারে না। ৯০ পার্সেন্ট মুসলমানের দেশে ইসলামের বড় শত্রু আওয়ামীলীগ। কোন মুসলমান যদি আওয়ামীলীগ করার পর মারা যায় তাহলে তার স্থান হবে জাহান্নামের হাবিয়া দোজখে।

আসুন এই সহিহ হেফাজতি ভাইয়ের ছবি গুলো ভাইরাল করে দেশবাসীকে ইসলামের হেফাজত করতে  এই সব ভন্ডদের মুখোস উন্মোচন করার সময় এসেছে।এই ভন্ড মাথায় টুপি দিয়ে রংগ লিলা করছে এটাই কি তাদের হেফাজতের ইসলাম এই ভাবে ইসলামের হেফাজত করছেন কি ?

 

https://www.facebook.com/rimaakter.joly/videos/524375374662555/?t=17https://www.facebook.com/rimaakter.joly/videos/524375374662555/?t=17

সুত্র ফেসবুক https://www.facebook.com/bablu.sonagazi/posts/1864167620344625

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here