ashraf

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘বিএনপির হুমকিতে আওয়ামী লীগ বিচলিত নয়।’ বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
সৈয়দ আশরাফ বলেন, ‘বৈধভাবে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর কোনো সুযোগ নেই। শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে সরাতে হলে অবৈধভাবে সরাতে হবে।’

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ নেতাদের হত্যার ষড়যন্ত্র চলছে। যার কিছু তথ্য গোয়েন্দা সংস্থার কাছেও এসেছে বলে জানিয়েছেন। তিনি বলেন, সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের সঙ্গে নেই। এ জন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।
খালেদা জিয়াকে গ্রেফতারের ষড়যন্ত্র চলছে বলে সম্প্রতি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবে দেয়া বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, নতুন করে তো কারো বিরুদ্ধে কোনো মামলা হয়নি। তাহলে হঠাৎ করে তিনি এমন কথা কেন বলছেন। এটা কোনো সাদা কথা নয়। নিশ্চয় এর পেছনে কোনো ষড়যন্ত্র রয়েছে।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি রমেশ চন্দ্র সেন এমপির সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সতীশ চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, র.আ.ম উবায়দুল মোক্তাদির এমপি, দবিরুল ইসলাম এমপি, সেলিনা জাহান লিটা এমপি, সাবেক এমপি ইমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী প্রমুখ।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here