জনতার নিউজ



সাবেক ছাত্র লীগ কর্মি ও সাংবাদিক আবুল খায়ের শাহজাহান গত ২ এপ্রিল তার ফেসবুক আইডিতে লিখেছেন, আমি সীতাকুণ্ড চট্রগ্রাম ৪ আসন থেকে এবার নমিনেশন প্রার্থী আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই। তিনি আরো লিখেছেন, আমার আসনের অনেক এম পি আমি দেখেছি দুইজন এম পি, কে আমি অনেক কাছ থেকে দেখেছি, এক জন সাবেক বানিজ্য মন্ত্রী বঙ্গবন্ধুর সহযোগী মরহুম এম আর সিদ্দিকী স্যার যার কাছে কোন কর্মী কোন কিছু চেয়ে বিপল হত না, ১৯৮১ ইং সালে তিনি সকল কে ডেকে বলেছিলেন যারা চাকুরী করতে চাও তারা বায়োডাটা দাও আর যারা ব্যবসা করতে চাও তারা আমার কাছে কি চাও জানাও, আমি তার সাহায্যে ও সহযোগিতায় ঢাকা ব্যবসা শুরু করেছিলাম, তার কাছে প্রান ছিল আওয়ামীলীগের কর্মী। এত বড় মাপের নেতার কথা লিখে শেষ করা যাবে না। 

এর পরে আরেকজন এম পি র কথা না বললে নয় তিনি মরহুম আবুল কাসেম মাস্টার যিনি ঢাকা এসেই আগে আমার মতিঝিল অফিসে আসতেন, নানান পরামর্শ দিতেন ও নিতেন, তিনিও কর্মি বান্ধব ছিলেন সীতাকুণ্ডের রাজপথের নেতা ছিলেন, বর্তমান এম পি জনাব দিদারুল আলম দুর্নীতিমুক্ত বলে জানি যদিও তার সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক অনেক ভালো ফোন দিলে সাথে সাথে রিসিভ করেন ধরতে না পারলে কল ব্যাক করেন। কিন্ত সীতাকুণ্ডের আওয়ামীলীগের কর্মীদের মনের কথা নাকি তিনি বুঝেন না, সীতাকুণ্ডের কর্মীদের কথা হলো তিনি বড় ব্যবসায়ী রাজনীতি করেন নাই রাজনীতি বুঝেন না তাই কর্মী বান্ধব নয়, সীতাকুণ্ডে একটা কথা এখন আকাশে বাতাশে উড়ছে আর তা হলো সীতাকুন্ডে কোন আওয়ামীলীগ নাই আছেন ইসলামী আওয়ামীলীগ সত্যিকারের মুজিব সেনারা অবহেলীত হাইব্রীডদের জয় জয় কার অবস্থা, আমি যদি নমিনেশন পাই আর যদি নির্বাচিত হই তাহলে আমার নেতা মরহুম এম আর সিদ্দিকী সাহেবের সেই রাজনীতি মানে নেতা খাবে না খাবে কর্মিরা কারন তৃণমূল কর্মীরাই আওয়ামীলীগের প্রান আজকে সেই আসল নেতা কর্মীরা সব জায়গায় অবহেলীত।

আমি সীতাকুণ্ডে সেই আওয়ামীলীগ ফিরিয়ে আনতে চাই যা করেছিল বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধুর আদর্শে আমাদের দিক নির্দেশনা দিয়েছিলেন এম আর সিদ্দিকী, আমি শ্রদ্ধেয় স্যারের আত্মার মাগফিরাত কামনা করে আপনাদের সকলের দোয়া চাই আর সীতাকুন্ড সমিতির সন্মানীত সভাপতি আমার বড় ভাই Md Gias Uddin ভাইয়ের একান্ত সহযোগিতা চাই। আর মাননীয় সাবেক মন্ত্রী ও বর্তমান এম পি কেন্দ্রীয় নেতা শ্রদ্ধেয় Faruk Khan স্যারের দোয়া চাই। আমার ছাত্রলীগের সভাপতি বর্তমান দলের সাধারন সম্পাদক আমার প্রিয় নেতা Obaidul Quader Sir এর সরাসরি সাহায্য চাই কারন, আমি আ[পনার কর্মী ছিলাম আপনাকে জেলে রেখে আমরা ছাত্রলীগের সভাপতি করেছি আপনি তখনই ছিলেন আমার আই ডল আর এখনই আছেন, তাই আপনার একজন সামান্য কর্মী হিসেবে আপনার কাছে আমার দাবি আমাকে যেন সীতাকুণ্ড চট্রগ্রাম ৪ আসন থেকে নমিনেশন দেওয়ার জন্য আপনার আন্তরিক সহযোগিতা চাই। জয় বাংলা জয় বঙ্গবন্ধু

/www.facebook.com/AKJAHAN

শেয়ার করুন
  • 15
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here