অবিশ্বাস্য এক জয়ে শ্রীলঙ্কাকে হারিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ দল। বাংলাদেশ দলের এই স্মরণীয় জয়ের জন্য এক কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার বোর্ডের পক্ষ থেকে পুরস্কারের এই ঘোষণা দেয়া হয়। আর ফাইনালে ভারতকে হারিয়ে শিরোপা জিততে পারলে পুরস্কারের টাকার অংক আরও বাড়বে বলেও জানানো হয়েছে।
 
গতকাল ম্যাচের শেষ ওভারে আম্পায়ারের একটি বিতর্কিত সিদ্ধান্তকে কেন্দ্র করে দুই দলের মধ্যে তুমুল উত্তেজনা ছড়ায়। এক পর্যায়ে বাইরে থেকে প্রতিবাদ করে ওঠেন অধিনায়ক সাকিব আল হাসান। মাহমুদউল্লাহ রিয়াদ এবং রুবেল হোসেনকে মাঠ ছেড়ে বেরিয়ে আসতে বলেন। ওই অবস্থায় মাহমুদউল্লাহ রিয়াদরা মাঠ ছেড়ে উঠে আসলে ওয়াকওভার পেয়ে যেতো শ্রীলঙ্কা। সে ক্ষেত্রে বিদায় নিতো বাংলাদেশ।
 
 
তবে শেষ মুহূর্তে এমন মাথা গরম সিদ্ধান্ত অবশ্য ঠেকান টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। রিয়াদদের তিনি মাঠ থেকে উঠে আসতে দিলেন না। যদিও মাঠের মধ্যেই আম্পায়ার এবং শ্রীলঙ্কান ক্রিকেটারদের সঙ্গে তর্ক বেধে যায় মাহমুদউল্লাহ রিয়াদের। শেষ পর্যন্ত তিন বলে ১২ রান নিয়ে রিয়াদ যখন বাংলাদেশকে জয় উপহার দিলেন, তখন উল্লাসে ফেটে পড়ে পুরো দেশ। মেতে ওঠে টাইগারদের ট্রেডমার্ক সেলিব্রেশন নাগিন ডান্সে।
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here