সাকিবকে নিজ হাতে খাওয়ালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাতৃস্নেহে নিজ হাতে সাকিব আল হাসানকে খাইয়েছেন। আজ শনিবার ঈদুল আজহার দিনে গণভবনে এক নিমন্ত্রণে এই দৃশ্য ক্যামেরাবন্দি হয়।

গণভবন সূত্রে জানা গেছে, ঈদের দিনে সাকিব আল হাসানকে দাওয়াত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী নিজ হাতে বানিয়েছিলেন চটপটি, বোরহানিসহ নানা খাবার। সাকিবকে নিজ হাতে খাইয়ে দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিবকে উদ্দেশ্য করে বলেন, তুমি আমার সন্তান। তুমি আমাদের গর্ব।

সম্প্রতি শেষ হওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। এই জয়ে কাণ্ডারির ভূমিকা পালন করেছে সাকিব আল হাসান। একটি অর্ধশত ও ১০ উইকেট নিয়ে সাকিব চলে গেছেন কিংবদন্তির কাতারে। ওই ম্যাচে ম্যান অব দ্য ম্যাচও সাকিব।

ঈদের মাত্র দুদিন আগে শেষ হওয়া ওই টেস্ট ম্যাচ জয় বাংলাদেশে জন্য ঈদের শুভেচ্ছা বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্টেডিয়ামে গিয়ে খেলা দেখা শেষে সাজঘরে গিয়েও সাকিবদের শুভেচ্ছা জানান তিনি। আর প্রধানমন্ত্রীর স্নেহধন্য হয় সাকিব-মুশফিকরা।

আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট। চট্টগ্রামে হতে যাওয়া এই টেস্টের জন্য আগামী কালই রওয়ানা হবে সাকিব। আজ গণভবনে সাক্ষাতে পরবর্তী টেস্টে বাংলাদেশের সাফল্য কামণা করেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here