masharaf hossainসন্ত্রাস, চাঁদাবাজি ও সমাজে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির ক্ষেত্রে বর্তমান সরকার ‘জিরো টলারেন্স’ দেখাবে বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি আরো বলেন, এ ধরনের কর্মকাণ্ডে জড়িতদের কেউ ছাড়াতে চাইলে তাদেরকেও গ্রেপ্তার করা হবে। শনিবার দুপুরে ফরিদপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিএনপিকে উদ্দেশ্য করে প্রবাসী কল্যাণমন্ত্রী বলেন, ‘আমরা নাকি পাঁচভাগ ভোট পেয়ে নির্বাচিত হয়েছি। তারা মিথ্যা কথা বলে তা জানি কিন্তু এ রকম ডাহা মিথ্যা বলে তা জানা ছিল না।’ তিনি আক্ষেপ করে বলেন, তিন তিন বার দেশের একজন প্রধানমন্ত্রীর মুখে এ জাতীয় কথা মানায় না।
এ সময় ‘বিরোধী দল বেকায়দায় পড়েছে’ এ কথা জানিয়ে খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আগামীতে নির্বাচনে না এলে দল থাকে না। আবারও নির্বাচনে এলে তাদের ভাষায় অবৈধ সরকারকে মেনে নেওয়া হয়। তাই তারা নানা ধরনের প্রপাগাণ্ডা ছড়িয়ে দেশে আরাজকতা সৃষ্টির চেষ্টা করবে, তাই আমাদের সতর্ক থাকতে হবে।’
এ ছাড়া নির্বাচনে ফরিদপুর চার সংসদীয় আসনের ফলাফলকে ‘এসিড টেস্ট’ হিসেবে মন্তব্য করে তিনি বলেন, একজন প্রার্থী যদি সেভাবে জনগণের সঙ্গে না থাকে তবে জনগণ বসে থাকে না। তখন বিদেশি লোকও জনসমর্থন পেয়ে যায়। জনগণ ভুল করে না।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here