সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ বিমানের দুই ক্রু ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন- আরিফ পাঠান রহিত (৩০) ও আল মামুন শিশির (৩০)। গত মঙ্গলবার রিয়াদের হোটেল র‌্যাডিসান ব্লু’তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংক্রান্ত পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের গ্রেফতারের খবরটি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মিরাজ।
 
সংশ্লিষ্ট সূত্র জানায়, ঢাকা-জেদ্দাগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৩৯ ফ্লাইটের ক্রু ছিলেন রহিত ও শিশির। তারা রিয়াদে ইয়াবা বিক্রি করেন বলে অভিযোগ রয়েছে। তাদের কয়েকজন সহকর্মী বলেন, তারা ঢাকা থেকে ইয়াবা কিনে সৌদি আরবে প্রবাসীদের মাঝে বিক্রি করেন। গত দুই বছর ধরে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছেন। সৌদি আরবে একেকটি ইয়াবা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার টাকায় বিক্রি হয়।
 
আরিফ পাঠান রহিত বেসরকারি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করার পর গত বছর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ক্রু হিসাবে যোগ দেন। আল মামুন শিশিরের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জে। তিনি দুই বছর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যোগ দেন।
 
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here