joy

log5

আমি নিশ্চিত যে আপনাদের অধিকাংশই আমার মা এবং খালেদা জিয়ার মধ্যকার টেলিফোন সংলাপ শুনেছেন। খালেদা জিয়ার ঝগড়াটে এবং কর্কশ ব্যবহার ছাড়াও একটি বিষয় সত্যিই আমাকে থমকে দিয়েছে। তিনি আমার মাকে বলেছেন যে, আমার মা তার নিজেই নিজের উপর নাকি ২১শে আগস্ট গ্রেনেড হামালা করিয়েছেন। এইটা সেই একই মিথ্যাচার যা বিএনপি ঠিক হামলার পরপর ছড়িয়ে দিতে চেয়েছিলো।

আমি আপনাদের মনে করিয়ে দিতে চাই, বিএনপির স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর এই হামলায় সংশ্লিষ্টতার অভিযোগে কারান্তরীন রয়েছেন। যেই জঙ্গীদলের নেতা এই হামলা চালিয়েছিলো সেই মুফতি হান্নান, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে যে এই হামলার পরিকল্পনা করা হয়েছিলো খোদ খালেদাপুত্র তারেকের অফিস হাওয়া ভবনে। আদালত তারেককেও এই মামলায় অভিযুক্ত করেছে। এতদসত্বেও, খালেদা জিয়া সরাসরি আমার মায়ের সাথে মিথ্যাচার করেছেন! আমি বিরোধীদলের নেত্রীর এই চরিত্র দেখে হতবাক। একজন সম্মানিত ব্যক্তি কিভাবে এই বিশ্রী মিথ্যাচার করতে পারেন?

আমি সুস্পষ্টভাবে বলতে চাই, তার দল এবং তার ছেলে আমার মাকে হত্যা করতে চেষ্টা চালিয়েছিলো। এটি আমার জন্যে চরম ব্যক্তিগত আঘাতস্বরূপ। আমার মা-ও দুইবার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। খালেদা জিয়ার জীবননাশের এই ধরনের চেষ্টা কখনও হয়নি। তাদের সাথে পার্থক্যটি খুবই স্পষ্ট যে আমরা খুনি নই। যারা এখনও বলে বেড়ান যে দুই দলই সমান, এটা তাদের ভণ্ডামি। আমরা কোনভাবেই এক নই।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here