শ্রীদেবীর মৃত্যুতে এবারে সামনে উঠে এসছে নতুন তথ্য। ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হয়েছে, মৃত্যুর আগে ৪৮ ঘণ্টা দেখা যায়নি শ্রীদেবীকে। এসময় তিনি হোটেলে ছিলেন বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। খবর এবেলার।

খবরে বলা হয়েছে, দুবাইতে আত্মীয়ের বিয়েতে গেলেও দুই দিনের জন্য মুম্বাইতে ফিরেছিলেন শ্রীদেবীর স্বামী বনি কাপূর। কিন্তু দুবাইতেই থেকে যান অভিনেত্রী। শনিবার রাতে শ্রীদেবীর একটি নৈশভোজের নিমন্ত্রণ ছিল। কিন্তু সেখানেও তিনি যাননি। শনিবার রাতেই হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। হোটেলের টয়লেটে গিয়েই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। সেখানেই সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

তবে মৃত্যুর আগের ৪৮ ঘণ্টা কেন হোটেলের ঘর ছেড়ে বেরোলেন না শ্রীদেবী তা নিয়ে প্রশ্ন উঠেছে। এসময় তিনি কি সত্যি হোটেলে ছিলেন? বনি কাপূরের ভাই অভিনেতা সঞ্জয় কাপূর অবশ্য দাবি করেছেন, হৃদরোগজনিত কোনও সমস্যাই ছিল না শ্রীদেবীর।

এদিকে মৃত্যুর পরে দুবাইতেই শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত করা হয়। তার দেহ আনার জন্য মুম্বাই থেকে শিল্পপতি অনিল অম্বানির চার্টার্ড বিমান রওনা দিয়েছে। রোববার রাতেই শ্রীদেবীর নিথর দেহ নিয়ে সেই বিমানের মুম্বাই ফেরার কথা।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here