শ্রীদেবীর মৃত্যু নিয়ে অব্যাহত টানাপোড়েন। হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর? নাকি, অত্যধিক মদ্যপানের কারণে বেসামাল হয়ে বাথটাবে পড়ে গিয়ে মৃত্যু হয় বলিউডের ‘হওয়া হাওয়ায়ী’র? এমনই প্রশ্ন নিয়েই যখন বলিউডে জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় সামনে এল শ্রীদেবীর শেষ সাক্ষাত্কার।

‘মম’ মুক্তি পাওয়ার পরই সামনে আসে শ্রীদেবীর ওই ভিডিও। যেখানে ঝর ঝর কাঁদতে দেখা যায় তাকে। জানা যায়, তাঁর অনস্ক্রিন মেয়ে সেজল আলিকে বড্ড বেশি ‘মিস’ করছিলেন শ্রীদেবী। এমনকী তাঁর অনস্ক্রিন স্বামীকেও ‘মিস’ করছিলেন শ্রী। আর সেই কারণেই সাক্ষাতকারে বসে ঝর ঝর করে কেঁদে ফেলেন শ্রী। বলেন, তাঁর পর্দার মেয়েকে ছাড়া কোনওভাবেই ভালভাবে ওই সিনেমাটিকে দাঁড় করানো যেত না।

প্রসঙ্গত, উরি হামলা এবং সার্জিক্যাল স্ট্রাইকের পর থেকে পাকিস্তানি অভিনেতাদের নিয়ে বেশ কিছু জায়গায় বিক্ষোভ শুরু হয়। যার জেরে মাওরা হক্কানে, মাহিরা খান, ফাওয়াদ খানের মত অভিনেতারা পাকিস্তানে ফিরে যান। সেই তালিকা থেকে বাদ পড়েননি সেজলও। বনি কাপুরের প্রযোজনায় ‘মম’ মুক্তি পাওয়ার আগেই, শুটিং শেষ করে পাকিস্তানে ফিরে যান সেজল আলি। যার জেরেই ওই সময় ক্যামেরার সামনে এসে অঝোরে কেঁদে ফেলেছিলেন শ্রী। মৃত্যুর আগে সেটাই ছিল শ্রীদেবীর শেষ সাক্ষাত্কার।

 
শেয়ার করুন
  • 4
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here