জনতার নিউজঃ

মিরসরাইয়ে বাস খাদে, নিহতের সংখ্যা বেডে ১০

মিরসরাইয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে  ১০ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছে অন্তত ৩০ জন।

সোমবার দুপুর ২টার দিকে উপজেলার করেরহাট ইউনিয়নের নয়টিলা মাজারের লোহার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়নের বাজারটিলা এলাকার মোনাফ সওদাগরের স্ত্রী রহিমা বেগম (৬০), করেরহাট ইউনিয়নের ফরেস্ট অফিস এলাকার মো. ইসমাইল ( ৫০), কয়লার মো. মুন্না ড্রাইভার (২৫), নূর নবী (১৮), গাড়ি চালক মো. ইব্রাহীম (৪০), পটিয়ার আবু তালেব (৫৫) ও ফটিকছড়ি হেঁয়াকো এলাকার আশরাফ উদ্দিন খান (৫০)। এ ছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে একজন ও ফেনী সদর হাসপাতালে দুই ব্যক্তি মারা গেছে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

আহদের মধ্যে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন কুমিল্লার চান্দিনার শাহাদাৎ হোসেন (১৮), সোহাগ, অজ্ঞাত পুরুষ (২২), রাজু আহম্মদ (৩৫), রমিজ (৭০), অজ্ঞাত পুরুষ (৪০)। এ ছাড়া রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন চারজন। এরা হলেন- ভুজপুর থানাধীন বাগান বাজার এলাকার জমির উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০), মাটিরাঙ্গার তবলছড়ির এবাদুল হকের পুত্র রুবেল (২০), রামগড় উপজেলার বল্টুরামটিলা এলাকার জসিম উদ্দিনের স্ত্রী জোহরা বেগম (৪০), মাটিরাঙ্গার তাইন্দ এলাকার আবুল কাশেমের পুত্র জোয়াল মিয়া, হাতিমারার চাঁন মিয়ার পুত্র সিরাজ। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

মাস্তাননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া আহত বাসের যাত্রী মো. শাহাদাৎ হোসেন জানান, সোমবার দুপুরে ফেনী থেকে আলিফ পরিবহণ নামে একটি যাত্রীবাহী বাস খাগড়াছড়ির উদ্দেশ্যে রওনা হয়। গাড়িটিতে কমপেক্ষ ৫০ জন যাত্রী ছিল। গাড়িটি মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের নয়টিলা মাজারের উপরে লোহার ব্রিজ এলাকায় পৌঁছালে অন্য একটি গাড়িকে সাইড় দিতে গিয়ে সড়ক থেকে ২শত ফুট নিচে একটি খাদে পড়ে যায়। স্থানীয়রা অনেক যাত্রীকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করায়।

মস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সাবরিনা ইসলাম জানান, করেরহাটে সড়ক দুর্ঘটনার ঘটনায় তাদের হাসপাতালে ৬ জন ভর্তি হয়। এদের মধ্যে আবু তালেব ও আশরাফ উদ্দিন খান মারা গেছে। বাকি চারজনের অবস্থা গুরুতর।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির জানান, দুর্ঘটনার পর জোরারগঞ্জ থানার একটি টিম ঘটনাস্থলে ছুটে যায়। যাত্রীবাহী বাসটি সড়ক থেকে ২শত ফুট নিচে খাদে পড়ে যায়। হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here