কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে নির্মাণাধীন কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রের কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গণভবন থেকে রবিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পটি উদ্বোধন করবেন বলে জানা গেছে।
 
জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৫ জানুয়ারি কয়লা বিদ্যুৎকেন্দ্রের নির্মাণ কাজের উদ্বোধন শেষে একটি জনসভা করার জন্য সফরসূচি নির্ধারণ করা ছিল। তবে আকাশে ঘন কুয়াশা এবং পরবর্তীতে গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে জনসভা বাতিল করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এরপর রবিবার (২৮ জানুয়ারি) ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্মাণ কাজের উদ্বোধন করার জন্য সময় নির্ধারণ করে প্রধানমন্ত্রীর কার্যালয়।
 
কক্সবাজার জেলা প্রশাসক মো. আলী হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফল করতে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ সময় জেলার সংসদ সদস্য ছাড়াও শীর্ষ রাজনৈতিক নেতারা ও স্থানীয় ক্ষতিগ্রস্ত লোকজন উপস্থিত থাকবেন।
 
প্রধানমন্ত্রী ক্ষতিগ্রস্ত জমির মালিকদের সাথে কথা বলবেন। এ সময় জাপানী প্রধানমন্ত্রীর প্রতিনিধিসহ কোল পাওয়ার জেনারেশন লিমিটেডের কর্মকর্তা, বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত থাকবেন। এজন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিয়েছে প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ।
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here