মাগুরায় সাকিবের বউ বরণ

চট্টগ্রাম টেস্টের পর ঈদের ছুটিতে স্ত্রী শিশিরকে নিয়ে মাগুরায় নিজের বাড়িতে এসেছেন জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার সকালে উম্মে আহমেদ শিশিরকে নিয়ে হেলিকপ্টারে মাগুরা আসেন সাকিব। বিয়ের পর স্ত্রীকে নিয়ে এর আগে একবার বাড়ি এসেছিলেন সাকিব, তবে তা বেশ গোপনে। এবার তাই আনুষ্ঠানিকভাবে বউকে বরণ করে নিতে আয়োজনের কমতি ছিল না।

বেলা ১১টার দিকে মাগুরা স্টেডিয়ামে সাকিবদের বহনকারী হেলিকপ্টারটি নামলে ছেলে ও ছেলের বউকে স্বাগত জানান মা শিরিন রেজা ও বাবা মাশরুর রেজা। শিশিরকে ফুল দিয়ে বরণ করেন তার শ্বশুর-শাশুড়ি।

এ সময় মাগুরা ক্রিকেট একাডেমির পক্ষ থেকেও সাকিব দম্পতিকে সংবর্ধনা দেয়া হয। এই একাডেমিতেই পথচলা শুরু হয়েছিল আজকের বিশ্ব বরেণ্য এই ক্রিকেটারের।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন, মাগুরা ক্রিকেট একাডেমির পরিচালক ও কোচ সাদ্দাম হোসেন গোর্কি।

এ সময় খুদে ক্রিকেটারদের উৎসাহ দিতে সাকিব বলেন, “সবাই মন দিয়ে খেলো। মন দিয়ে প্র্যাকটিস করো। তাড়াতাড়ি সবাই জাতীয় দলে খেলো।”

বর্তমানে নিউ জিল্যান্ড দল বাংলাদেশ সফরে থাকলেও প্রথম টেস্টের পর এখন ঈদের ছুটিতে আছেন সাকিব ও তার সতীর্থরা। দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ শুরু হবে ২১ অক্টোবর। তার আগেই ঢাকায় ফিরতে হবে ক্রিকেটারদের।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here