জনতার নিউজঃ

মা’কে গোয়াল ঘরে রাখা সেই ছেলে গ্রেফতার

মায়ের প্রতি খেয়াল তো করতোই না উপরন্তু মাকে আটকে রেখেছিল গোয়াল ঘরে! এমন পাষণ্ড সন্তানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল ১৫১ ধারায় পুলিশের করা মামলায় ৯০ বছরের মরিয়ম নেছার ছেলে মোখলেছ আমিনকে (৬০) মঙ্গলবার গ্রেপ্তার করে পুলিশ।

মরিয়ম নেছা ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার তেজপাটুলি গ্রামের বাসিন্দা। তাঁর তিন ছেলে ও দুই মেয়ের মা। কিন্তু কোনো সন্তান তাঁর খেয়াল রাখতো না। যে কারণে এই বয়সেও ভিক্ষা করে পেটের ভাত জোগাড় করতেন তিনি।

অবশেষে তার ছেলে মোখলেছ আমিন মাকে আশ্রয় দেয় তার গোয়ালঘরে। সেখানে থাকা অবস্থায় কয়েক দিন আগে রাতের অন্ধকারে তাঁর একটি পায়ে শিয়ালে কামড় দেয়। এ অবস্থায় বিনা চিকিৎসায় কাঁথা মুড়ি দিয়ে পড়ে ছিলেন তিনি।

মরিয়মের এমন করুণ কাহিনি নিয়ে গত রোববার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিসহ পোস্ট দেন ফুলবাড়িয়ার কয়েকজন সংবাদকর্মী। ওই দিনই ফেসবুকে ভাইরাল হয়। তখন তাঁর পাশে এসে দাঁড়ান একাধিক সাংসদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

মঙ্গলবার সকালে ইউএনও লীরা তরফদারের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় মরিয়মকে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ভর্তি করা হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম বলেন, সন্তান হিসেবে মায়ের প্রতি অবহেলার কারণে ১৫১ ধারায় পুলিশ বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলা করে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here