newsঈদুল ফিতরের শিক্ষা মনে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ গঠনে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

আজ মঙ্গলবার বঙ্গভবনে এক অনুষ্ঠানে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি বলেন, ঈদ সব শ্রেণি- পেশার মানুষের মধ্যে গড়ে তোলে অনাবিল সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। সকল ভেদাভেদ ভুলে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষা আমাদের সকলকে সুন্দর ও সমৃদ্ধ দেশ গঠনে ঐক্যবদ্ধ করুক, আজকের দিনে এ প্রত্যাশা করি।

অনুষ্ঠানে উপলক্ষে সমাজের বিভিন্ন শ্রেণি- পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তার স্ত্রী রাশিদা খানম ও পরিবারের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি বলেন, ঈদ অর্থ আনন্দ, খুশি। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশির বার্তা নিয়ে আমাদের মাঝে আজ পবিত্র ঈদুল ফিতর সমাগত।

তিনি আশা প্রকাশ করেন, ঈদুল ফিতরের শিক্ষা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ করবে।

রাষ্ট্রপতি সাংবাদিকদের বলেন, ‘ঈদ অর্থ হচ্ছে আনন্দ ও খুশী’ আমি আশা করি এই পবিত্র উৎসব একটি সুখি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকল মত পার্থক্য দূর করে সকলকে ঐক্যবদ্ধ করবে।

স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী, প্রধান বিচারপতি এম মোজাম্মেল হোসেন, মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও প্রতিমন্ত্রীগণ সংবর্ধনায় উপস্থিত ছিলেন। খবর বাসস।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here