জনতার নিউজ

ভারতকে ১২১ রানের টার্গেট দিল বাংলাদেশ

এশিয়া কাপের ফাইনালে ভারতকে ১২১ রানের টার্গেট দিল বাংলাদেশ। রবিবার টসে হেরে ব্যাটিংয়ে নেমে ভারতকে এই টার্গেট দেয় মাশরাফি বাহিনী। মাহমুদুল্লাহর ১৩ বলে ঝড়ো ৩৩ রানের ইনিংসের উপর ভর করেই এই সংগ্রহ পায় টাইগাররা।

এর আগে ৭ ওভার ৪ বলেই ৫৪ রান করলেও রানের গতি কিছুটা স্থির হয়ে যায়। ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে এই রান করে। শুরুতে দলীয় ২৭ রানে প্যাভিলিয়নে ফেরেন ওপেনার সৌম্য সরকার। ব্যক্তিগত ১৪ রানে আশিস নেহরার বলে আউট হন তিনি। লং অনে তার ক্যাচ ধরেন পান্ডিয়া।

সৌম্য সরকারের পর অল্প সময়ের মধ্যেই আউট হন ওপেনার তামিম ইকবাল। দলীয় ৩০ রানে বুমরার বলে এলবিডব্লিউ হন তিনি। আউট হওয়ার আগে ২টি বাউন্ডারিতে ১৪ রান করেন তামিম। ক্রিজে নেমে বেশিক্ষণ থাকতে পারেননি মুশফিক ও অধিনায়ক মাশরাফিও। ব্যক্তিগত ৪ রানে রান আউটের শিকার হন মুশফিকুর রহিম।

আর মাশরাফি আউট হন শূন্য রানেই। ব্যাট করতে নেমে প্রথম বলেই জাদেজার বলে বিরাট কোহলির তালুবন্দি হন তিনি। ক্রিজে রয়েছেন সাব্বির রহমান ও মাহমুদুল্লাহ রিয়াদ। তবে মাহমুদুল্লাহ ও সাব্বির রহমানের ব্যাটে ১০০ পার করেছে বাংলোদেশ।

ব্যক্তিগত ২১ রানে আউট হয়ে গেলেন সাকিব আল হাসান। দলীয় ৬৪ রানের  মাথায় আশ্বিনের বলে বুমরাহর তালুবন্দী হন সাকিব। আউট হওয়ার আগে ৩ চারে ১৬ বলে ২১ রান করেন তিনি।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here