syed khokonReportআওয়ামী লীগ সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী সাঈদ খোকন বলেছেন,  বিশ্বের অন্যতম জনবহুল নগরী ঢাকাকে একটি বিশ্বমানের নগরী হিসেবে গড়ে তোলা হবে।

বুধবার দপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে এ কথা বলেন।

উন্নত বিশ্বের দেশগুলোতে নগরবাসীরা যে সকল সুযোগ-সুবিধা পেয়ে থাকে মেয়র নির্বাচিত হলে আমি সে সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার ব্যবস্থা করবো। যাতে আমরা আগামী প্রজম্মের জন্য একটি উন্নত ও আধুনিক নগরী রেখে যেতে পারি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কুদ্দূস আফ্রাদ, সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, ঢাকা রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি শাহেদ চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক এমপি, উপ-দফতর সম্পাদক মৃনাল কান্তি দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

সাঈদ খোকন বলেন, স্বাধীনতার চেতনা এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী হিসেবে তাকে সমর্থন দিয়েছেন এবং দোয়া করেছেন। তাই মেয়র প্রার্থী হিসেবে তিনি সাংবাদিকদের দোয়া নিতে এসেছেন।

সাংবাদিক এবং জাতীয় প্রেস ক্লাবের কর্মকর্তা কর্মচারীদের সাথে কুশল বিনিময় শেষে জাতীয় প্রেস ক্লাবের লাউঞ্জে ইকবাল সোবহান চৌধুরী সাঈদ খোকনের সাথে সিনিয়র সাংবাদিকদের পরিচয় করিয়ে দেন।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here