আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সার্বজনীন হয়েছে। এক্ষেত্রে বিএনপির অভিযোগের কোন ভিত্তি নেই। হেরে গেলেই অশ্রাব্য অভিযোগ করে বিএনপি। অব্যাহত দেশের উন্নয়নের কারণেই জনগণের এ অকুণ্ঠ সমর্থন বলেও জানান তিনি।
মঙ্গলবার বিকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর নির্বাচন পরবর্তী তাত্ক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। ১০০টি কেন্দ্র থেকে বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে ওবায়দুল কাদের বলেন, ‘পুরনো এবং মুখস্থ কিছু কথা তারা অতীতের মতো মঙ্গলবারও বলেছে। তাদের এজেন্টরা যদি নাই আসে তাহলে কী করে তাদের বের করে দেওয়া হয়?’ আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ জয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, দেশের এতো উন্নয়নের ওপর জনগণ কেন আওয়ামী লীগকে ভোট দেবে না? 
‘নির্বাচন কমিশন সরকারের সঙ্গে মিলে প্রতারণা করছে’ মর্মে বিএনপির এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, এ নির্বাচনে গণতন্ত্র প্রতারিত হয়নি, গাজীপুরের মানুষ প্রতারিত হয়নি। বিএনপি এ ধরনের নেতিবাচক কথাবার্তা বলতে থাকলে ভবিষ্যতে তাদের ভোট আরও কমবে। তিনি বলেন, ইভিএমে প্রাপ্ত ফলাফল অনুসারে বলা যায় দ্বিগুণ ভোটে গাজীপুরে জয়লাভ করবে নৌকা প্রতীক। 
ওবায়দুল কাদের বলেন, উন্নয়ন আর অগ্রযাত্রার প্রতি জনগণের এ সমর্থন জাতীয় নির্বাচনেও অব্যাহত থাকবে বলে আশা করি। জ্বালাও-পোড়াও রাজনীতির কারণে সিটি নির্বাচনের মতো জাতীয় নির্বাচনে প্রত্যাখ্যাত হবে বিএনপি।
শেয়ার করুন
  • 18
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here