বান্দরবান, ৮ অক্টোবর: বান্দরবানের সাঙ্গু নদী থেকে নিখোঁজ সেনা কর্মকর্তা লে. তানভির মাহামুদের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে বেতছড়া এলাকায় নদী থেকে টহলরত সেনা সদস্যের একটি দল তার মরদেহটি উদ্ধার করে।
মরদেহ উদ্ধারের পর প্রথমে বেতছড়া ক্যাম্প ও পরে বান্দরবান সদর সেনানিবাসে নিয়ে আসা হয়। রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাইদ সিদ্দিকীসহ সেনা কর্মকর্তারা লাশ গ্রহণ করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়।
এরপর বান্দবান সদর সেনানিবাসে জানাজা শেষে হেলিকাপ্টারে করে লাশ ঢাকা ক্যান্টনমেন্টে পাঠানো হবে। সেখানে সেনাপ্রধান জানাজায় অংশ নেবেন বলে জানা গেছে।
বান্দরবান সদর জোনের উপ অধিনায়ক মেজর মর্তুজা জানান, সকালে লাশটি বেতছাড়া ক্যাম্প এলাকা থেকে কিছু দুরে ভেসে উঠে। স্থানীয়রা দেখতে পেয়ে খবর দিলে আগ থেকে টহলে নিয়োজিত থাকা উদ্ধারকারী দল ওই সেনা কর্মকর্তার লাশ উদ্ধার করে। এসময় স্বজনরা ও সৈনিকরা অনেকে কান্নায় ভেঙে পড়েন।
গত রোববার সাঙ্গু নদীতে সাঁতার কাটতে গিয়ে বেতছাড়া ক্যাম্পের অধিনায়ক লে. তানভির মাহামুদ স্রোতের তোড়ে পানিতে তালিয়ে যান। পরে লাশ উদ্ধারে নৌবাহিনীর ডুবুরী ও বিমানবাহিনীর হেলিকাপ্টার ব্যবহার করা হয়।army-officer-dead_33776

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here