অভিযুক্ত ডিবি পুলিশের সদস্যদের বিরুদ্ধে কঠোর শাস্তি না হওয়া পর্যন্ত বরিশালে সাংবাদিক সংগঠন ও সর্বস্তরের সাংবাদিক সমাজ আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীতে বিক্ষোভ মিছিল শেষে অশ্বিনী কুমার টাউন হলের সামনের সদর রোডে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশে সাংবাদিক নেতারা এ ঘোষণা করেন।

বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের আয়োজনে সমাবেশে অ্যাসোসিয়েশনের সভাপতি হুমাউন কবীরের সভাপতিত্বে সমাবেশে বক্তারা অভিযুক্ত মহানগর ডিবি পুলিশের সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বক্তব্য রাখেন, সাংবাদিক মুরাদ আহমেদ, নুরুল আলম ফরিদ, কাজী মিরাজ মাহমুদ, আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজল ঘোষ, রাহাত খান, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মিন্টু কর, বাসদের জেলা কমিটির সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী প্রমুখ।

মানববন্ধন কর্মসূচি চলাকালীন ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়ায় বরিশালে কর্মরত ফটো সাংবাদিকরা সড়কে তাদের ক্যামেরা রেখে প্রতিবাদ জানায়।

একটি অভিযানের তথ্য চাওয়ার অভিযোগে গত মঙ্গলবার বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের ক্যামেরাপার্সন সুমন হাসানকে প্রকাশ্যে হাতে হান্ডকাফ পরিয়ে মহানগর ডিবি পুলিশের আটজন সদস্য অমানুষিক নির্যাতন করে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here