image_86010borisalবরিশালে খেলা নিয়ে বিরোধে পারভেজ নামের একজন নিহত হওয়ার পর ১৬ বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। আজ শুক্রবার সদর উপজেলার চরকাউয়ার কালিখোলায় এ ঘটনা ঘটে।

নিহতের মামা আজাদ গাজী বলেন, ‘ক্রিকেট খেলা নিয়ে পারভেজের ছোট ভাই পাভেলের সঙ্গে কালীখোলার ধীমান ও পীযুষসহ কয়েকজনের বিরোধ ছিল। গতকাল রাতে কালীখোলা মাতৃ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্যাডমিন্টন খেলা নিয়ে আবার তর্ক শুরু হলে একপর্যায়ে পাভেলকে পিটিয়ে আহত করে তারা। পারভেজ, জাহিরুল ও শামিম ছুটে গেলে ধীমান, পীযুষসহ তাদের লোকজনের সঙ্গে সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে পারভেজ মারা যায়।’

বরিশালের পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন বলেন, গতকাল দিনগত রাতে কালীখোলা মাতৃ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্যাডমিন্টন খেলা নিয়ে স্থানীয় কিছু যুবকের সঙ্গে চরআইচা গ্রামের কয়েকজন যুবকের সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে চরআইচা গ্রামের সেলিম গাজীর ছেলে পারভেজ মারা যায়। এ ঘটনায় পাভেল, শামিম ও জহিরুল আহত হলে গুরুতর আহত জহুরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ সকালে জহিরুলের মৃত্যু হয়েছে বলে গুজব ছড়ালে চরআইচা গ্রামের লোকজন কালীখোলার ১৬ বাড়িতে অগ্নিসংযোগ করে দেয়। পরে ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। পারভেজ হত্যার ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

জেলা প্রশাসক জানান—এই ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন) আবুল কালাম আজাদকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here