জনতার নিউজঃ   জহুরুল আল্ম খান
বলিউড সুন্দরী সানি লিওনের জীবনীর ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ওয়েব-সিরিজ ‘করণজিৎ কৌর’। বেশ কিছু দিন হলো এর ট্রেলার প্রকাশ হয়েছে।
ট্রেলারে একটি দৃশ্য আছে, যেখানে এক সাংবাদিক পর্নস্টারের সঙ্গে যৌনকর্মীর ফারাক জানতে চেয়েছিলেন। আর তার উত্তর দিয়েছিলেন সানি। তবে সেই অংশটা শুট করা বেশ কঠিন ছিল তার পক্ষে। তারপরেও তিনি চাচ্ছিলেন এই অংশটি যেন ওয়েব-সিরিজে থাকে। 
পর্নস্টারের সঙ্গে যৌনকর্মীর ফারাক নিয়ে সানি লিওন বলেছেন, এটা একটা ‘গাটস’ বা হিম্মৎ। 
সম্প্রতি বিবিসি বাংলাকে সাক্ষাতকার দেন বলিউডের এই অভিনেত্রী। মুম্বাইয়ের একটা হোটেলে দেওয়া এই সাক্ষাতকারে তার পর্নস্টার জীবনী নিয়ে আলোচনা হয়। 
সানি মনে করেন তার সম্বন্ধে মানুষ যেটা মনে করে, সেটার কারণ তিনি নিজেই। অভিনেত্রী বলেন, আমার জীবন নিয়ে আমি নিজের কাছে একদম পরিষ্কার। কিন্তু মানুষ আমাকে সবসময়েই আমার ছেড়ে আসা জীবন, ছেড়ে আসা পেশার সঙ্গে এক করে দেখতে চায়। 
সানি আরো বলেন, এটা তাদের ভুল নয়। কিন্তু এটাও বুঝতে হবে যে সময়ের সঙ্গে সঙ্গে আমি নিজেও বদলে গেছি। আশা করব এই বদলে যাওয়া মানুষটাকে সবাই বুঝতে পারবেন।
বলিউডের আইটেম নাম্বার নামে পরিচিত যে নাচ-গানের চরিত্রগুলো থাকে, সেখানে বেশ কিছুদিন অভিনয় করেন তিনি। এছাড়া পর্ণ ছবিতেও অভিনয় করেছেন। তবে এখন সেসব ছেড়ে সানি সিনেমার মূল চরিত্রে কাজ করছেন।
সানি লিওন আশা করছেন একদিন মানুষ তার পরিবর্তনটা বুঝতে পারবে। তবে পর্ণ ফিল্মে কাজের জন্য কখনই নিজেকে লজ্জিত মনে হয়নি বলে জানান তিনি। 
একটি মেয়েকে দত্তক নিয়েছেন সানি লিওন। আর সারোগেসির মাধ্যমে তার দুই ছেলে হয়েছে। বিবিসি বাংলার পক্ষে তার কাছে জানতে চাওয়া হয়, ‘আপনার ছেড়ে আসা প্রফেশনের ব্যাপারে নিজের সন্তানদের বোঝাতে পারবেন?’ 
এই প্রশ্নে অসস্থিবোধ করেন তিনি। বললেন, ‘ওই বিষয়টা নিয়ে এখনও ভাবিনি। মা হওয়ার একটা স্বপ্ন ছিল বহুদিন ধরে। এখন সেই মাতৃত্বের স্বাদ নিচ্ছি।’
ইত্তেফাক/জেডএইচ
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here