অমর একুশে গ্রন্থমেলায় আটটি নতুন কাব্যগ্রন্থ এনেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এছাড়াও দুই-একদিনের মধ্যে আরেকটি প্রবন্ধগ্রন্থ মেলায় আসবে বলে জানিয়েছে চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভ রায়।

আর এই বইগুলো পাওয়া যাবে অমর একুশে গ্রন্থমেলার আকাশ প্রকাশনীতে। স্টল নম্বর ৩৭২-৩৭৪।

বইমেলায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আটটি কাব্যগ্রন্থ প্রকাশিত বইয়ের মধ্যে বুধবার মেলায় আসে হে আমার দেশ, ঈদের কবিতা, বৈশাখের কবিতা ও প্রেমের কবিতা।

বৃহস্পতিবার মেলায় এসেছে একুশের কবিতা, যে কবিতা সুর পেল, জীবন যখন যেমন ও এক আকাশে সাত তারা।

এ ছাড়া দু-একদিনের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদের প্রবন্ধগ্রন্থ ‘যা ভেবেছি, যা বলেছি’ প্রকাশিত হবে বলে জানিয়েছেন সুনীল শুভ রায়।

এদিকে বৃহস্পতিবার বিকেলে দলীয় নেতাদের নিয়ে অমর একুশে গ্রন্থমেলার আকাশ প্রকাশনীতে যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি ও দলের জ্যেষ্ঠ নেতারা নতুন বই হাতে নিয়ে ছবি তোলেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব সংসদ সদস্য এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা ও সুনীল শুভরায় প্রমুখ।

সাবেক রাষ্ট্রপতির ২৭টি গ্রন্থ প্রকাশিত হয়েছে। এর মধ্যে চারটি গদ্যগ্রন্থ। বাকি সবই কাব্যগ্রন্থ। এসব বই নিয়ে আগামী মার্চ মাসে প্রকাশনা উৎসব করা হবে জানান শুভ রায়।

শেয়ার করুন
  • 12
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here