জনতার নিউজঃ

প্রধানমন্ত্রীকে ভুয়া, মিথ্যা উকিল নোটিশ দেওয়ার কারণে এবার বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

শুক্রবার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ক্ষমতাসীন সরকারের চার বছর পূর্তি উপলক্ষে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

ওবায়দুল কাদের বলেন, ‘একবার বেগম জিয়া বললেন জোড়াতালি দিয়ে পদ্মা সেতু! তার জবাব হয়ে গেছে, নতুন করে তার জবাব দিতে চাই না। এখন ফখরুল সাহেব বলছেন পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে? পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে এটা প্রমাণ করতে আসুন। তথ্য-উপাত্ত নিয়ে আসুন, ডিজাইনটা দেখান কোথায় ভুল আছে। কোথায় টেকনিক্যাল ত্রুটি! না দেখাতে পারলে আপনাকেও মামলা ফেস করতে হবে।

জিয়া পরিবারের দুর্নীতি ও বিদেশে অর্থপাচার নিয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী কথা বলেছেন মিডিয়ার রিপোর্টের ওপর ভিত্তি করে একটি পরিবারের দুর্নীতি নিয়ে। আমিও বলেছি সুইডেনে বসে বিএনপির এক পলাতক নেতা কিলার গ্রুপ নিয়ন্ত্রণ করছে। আমার এই নিউজের সোর্স কোথায়? সোর্স হল মিডিয়া। আমি মিডিয়া থেকে নিউজটি নিয়ে একটি দলের জেনারেল সেক্রেটারি হিসেবে এটা জানিয়েছি এটা আমার দায়িত্ব। প্রধানমন্ত্রীও দুর্নীতি নিয়ে মিডিয়ায় প্রকাশিত ইনফরমেশন নিয়ে কথা বলেছেন। এই ইনফরমেশনগুলো মিডিয়াই দিয়েছে। সেখান থেকে প্রধানমন্ত্রী সংসদের মাধ্যমে গোটা জাতিকে জানিয়েছে। তাদের (বিএনপি) দুর্নীতির কেচ্ছা রুপকথার কাহিনিকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলেই তিনি সত্যকে সংসদে তুলে ধরেছেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, রেলমন্ত্রী মুজিবুল হক, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ রায়, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, হেদায়েতুল ইসলাম স্বপন, মোর্শেদ কামাল, কাউন্সিলর মোস্তফা জামান পপি প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here