J News
প্রতিমন্ত্রী পলকসহ ২১ জনকে হত্যার হুমকি আনসারুল্লাহর

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলকসহ নাটোরের ২১ জনকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে আনসারুল্লাহ বাংলা টিম-১১। বৃহস্পতিবার সকালে নাটোর প্রেসক্লাবে সাধারণ সম্পাদক দুলাল সরকারের নামে পাঠানো একটি চিঠিতে এই হুমকি দেয়া হয়।

তারা হলেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী  ও  নাটোর-৩ সিংড়া আসনের এমপি জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ (সদর) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) সংসদ সদস্য আবুল কালাম আজাদ, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, গোলাম মোর্তুজা, পিপি সিরাজুল ইসলাম, সাংবাদিক দুলাল সরকার, রাকিবুল হাসান জেমস্, অ্যাডভোকেট মালেক শেখ, আকরামুল ইসলাম এপিএস, শফিউল আযম, কুহেলি কুদ্দুস মুক্তি, সহিদুল বকুল, এইচএম জাকির, আরজু শেখ, এসএম ফিরোজ, আসাদ, ফেরদৌস, ভোলা, বুলবুল ও বাকি।

চিঠির নিচে মোটা অক্ষরে লেখা য়েছে, ভারতের দালালি করে আওয়ামী লীগ বা অন্য কোনো দল ইসলামী অগ্রযাত্রাকে রুখতে পারবে না ইনশাল্লাহ।

এতে লেখা আছে, সম্প্রতি নিষিদ্ধ করা হয়েছে আনসারুল্লাহ বাংলা টিমকে। কিন্তু ইসলামীর জিহাদির আদর্শে বলীয়ান এই টিম নশ্বর মানবসৃষ্ট সরকারের আদেশের পরোয়া করে না।

রাজশাহী বিভাগের নাটোর জেলায় ‘প্রথম আঘাতে’ নিশ্চিহ্ন করতে প্রাথমিকভাবে ২১ জনের তালিকা প্রকাশ করে চিঠিতে বলা হয়, স্বল্প সময়ে আরো একটি তালিকা দেয়া হবে।

চিঠির নিচে কোনো ব্যক্তি বা সংগঠনের নাম বা স্বাক্ষর না থাকলেও কম্পিউটার কম্পোজ করা প্যাডের উপরে বাংলা ও ইংরেজিতে আনসারুল্লাহ বাংলা টিম-১১ লেখা আছে। এর দুই পাশে সংগঠনটির দুইটি লোগো আছে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here