আজ পর্যন্ত এলিয়েন বা ভিনগ্রহের কোনো প্রাণীর কোনো খোঁজ পাননি নাসার গবেষকরা। তারপরও তারা এলিয়েনদের কাছ থেকে পৃথিবীতে হামলার আশংকা করছেন। গবেষকদের আশংকা এলিয়েনরা যে কোন সময় হয়তো পৃথিবীতে এসে পড়বে এবং তছনছ করে দিয়ে যাবে মানুষের আবাসস্থলটিকে। খবর ডেইলি মেইল-এর।

সংবাদ মাধ্যমটি জানিয়েছে, এলিয়েনরা প্রকৃতি-বান্ধব এবং প্রকৃতির নিয়ম মেনেই চলে। পৃথিবীর প্রাকৃতিক বিপর্যয়ই তাদের এখানে টেনে আনতে পারে এবং পৃথিবীর পরিবেশ ঠিকঠাক করতেই তারা সবকিছু গুড়িয়ে দিয়ে যাবে।

সম্প্রতি নাসার একটি প্রতিবেদনে গবেষকরা বলেছেন, এলিয়েনদের আক্রমণ করার প্রধান কারণ হতে পারে গ্রিনহাউজ গ্যাসের অতিরিক্ত নির্গমন। এ গ্যাস আমাদের পৃথিবীর ওপরে থাকা ওজোনস্তরকে ধ্বংস করছে। গ্যাস দ্রুত বাড়ার ফলে পৃথিবীকে দূর থেকে দ্রুত বর্ধনশীল কোনো বস্তু মনে হচ্ছে। আর এটিকে গ্রাস করতেই হামলা চালাবে এলিয়েনরা এবং মানুষকে বাঁচিয়ে রেখে দাসও বানিয়ে ফেলতে পারে তারা।

নাসার প্রতিবেদনে এ ভয়াবহ আক্রমণ থেকে রক্ষা পাবার উপায়ও নির্দেশ করা হয়েছে। বৈশ্বিক পরিবেশ ঠিক রাখতে হবে এবং দ্রুত গ্রিনহাউজ গ্যাস নির্গমন কমাতে পারলেই কেবল আমাদের পৃথিবী রক্ষা পেতে পারে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here