জনতার নিউজ

পুলিশ সদর দফতরে এসপি বাবুল আক্তার!

অবশেষে এসপি বাবুল আক্তার বুধবার দুপুরে ‍পুলিশ সদর দফতরে উপস্থিত হয়েছেন। তবে তিনি ‍পুলিশ সদর দফতরে যোগদান করেছেন কিংবা করেননি এ সংক্রান্ত কোনো তথ্য মেলেনি। এব্যাপারে পুলিশ সদর দফতরের কোনো কর্মকর্তা গণমাধ্যমের কাছে মন্তব্য করেন নি। আজ দুপুরে তিনি পুলিশ সদর দফতরের ডিআইজি (প্রশাসন) বিনয় কৃষ্ণ বালার অফিসে উপস্থিত হয়েছেন।

উল্লেখ্য, গত ৫ জুন চট্টগ্রামের জিইসি মোড়ে এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়। ঐ সময় এসপি বাবুল আক্তার ঢাকায় পুলিশ সদর দফতরে কর্মকর্তা ছিলেন।

ঘটনার ২০ দিন পর রহস্যজনকভাবে বাবুল আক্তরকে খিলগাঁওয়ের ভূইয়া বাড়ির শ্বশুর বাড়ি থেকে বাবুলকে পুলিশ আটক করে। ১৫ ঘণ্টা পর তাকে ছেড়ে দেয়া হয়। তখনই মিত্যু হত্যার পেছনে বাবুল আক্তারের হাত রয়েছে বলে অভিযোগ ওঠে।

ঐ ঘটনায় পুলিশ চট্টগ্রামের বাবুল আক্তারের চারজন সোর্সকে আটক করে। এরে মধ্যে দুই সোর্স পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। পুলিশের পক্ষ থেকে অভিযোগ করা হয় বাবুল আক্তারের প্রধান সোর্স মুসা এই ‍খুনের সব কিছু জানে। ২৫ জুনের পর থেকে বাবুল আক্তার খিলগাঁওয়ে শ্বশুর বাড়িতে অবস্থান করছিলেন।  তিনি পুলিশ সদর দফতরে যোগদান করেছেন নাকি তাকে চাকরি থেকে ইস্তফা দেয়া হয়েছে-বিষয়টি নিয়ে গণমাধ্যমকে এড়িয়ে যান।

সম্প্রতি পুলিশের আইজি এ কে এম শহীদুল হক  সাংবাদকিদের এক প্রশ্নের জবাবে বলেন, বাবুল আক্তার চাকরিতে রয়েছেন।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here