আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছন, গণতান্ত্রিক ও রাজনৈতিক সকল সীমা অতিক্রম করে বিএনপি নেতাকর্মীরা মঙ্গলবার পুলিশের প্রিজন ভ্যানে জঙ্গি স্টাইলে হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নিয়েছে। পুলিশ ধৈর্যের পরিচয় দিয়েছে। তাদের এই স্টাইলটা কি গণতান্ত্রিক? 
 
বুধবার দুপরে ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ‘শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ ও ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন তিনি। 
 
আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার দুর্নীতির রায় নিয়ে আক্রমণ হলে সমুচিত জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা ক্ষমতায়, তাই আমাদের ধৈর্য ধরে ঠাণ্ডা মাথায় পরিস্থিতি মোকাবেলা করতে হবে। আমরা কোন উস্কানি দেব না, কিন্তু আক্রমণ হলে সমোচিত জবাব দেয়া হবে। আপনারা সবাই সতর্ক ও প্রস্তুত থাকুন। তারা রাস্তায় তান্ডব করলে, সন্ত্রাসী কর্মকাণ্ড চালালে আমরা দেশের জনগণকে নিয়ে প্রতিহত করবো। 
 
তিনি বলেন, যেহেতু আমাদের দেশের শান্তি, স্থিতিশীলতা ও জনগণের নিরাপত্তার বিষয়টি জড়িত, তাই ৮ ফেব্রুয়ারির দিন কোন আপস হবে না। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা দেখলেই যথাযথ ব্যবস্থা নেয়া হবে
শেয়ার করুন
  • 31
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here