ভারতের জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস ১১-র প্রতিযোগি আরশি খান গুরুতর অভিযোগ এনেছেন মন্দিরের পুরোহিতকে নিয়ে। তার অভিযোগ, রমেশ জোশী নামের একজন মন্দিরের পুরোহিত তার শরীরে অশালীন ভাবে স্পর্শ করে যৌন নিপীড়ন করেছে। যদিও আরশির ওই অভিযোগ খারিজ করে দিয়েছেন রমেশ যোশী।
 
পুরোহিতের দাবি, আরশি তাঁর কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিন্তু বারবার চেয়েও সেই টাকা ফেরত পাওয়া যায়নি। আর এই কারণে রমেশ জোশী মুম্বাইয়ের সমতা নগর থানায় আরশির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন।
 
রমেশ জোশী বলেছেন, ২০১৫-র সেপ্টেম্বরে তাঁর সঙ্গে আরশির পরিচয় হয় এবং এরপর তিনি প্রায়ই মন্দিরে আসনে। ২০১৫-র ৫ ডিসেম্বর মন্দিরে এসে আরশি বলেন যে, তাঁর মোবাইল ও পার্স কেউ চুরি করে নিয়েছে। এজন্য তাঁর কাছ থেকে আরশি ৪০ হাজার টাকা ধার নেন।
 
রমেশ জোশীর অভিযোগ, কিন্তু ওই টাকা নিয়ে যাওয়ার পর আর কোনওদিন মন্দিরে আসেননি আরশি। বারবার ফোন করেও কোনও কোনও উত্তর পাওয়া যায়নি। পরে আরশি তাঁকে টাকা ফেরত দেওয়ার কথা বললেও তা করেননি বলে দাবি রমেশ জোশীর।
 
সমতা নগর থানার সিনিয়র ইন্সপেক্টর অনিল মানে জানিয়েছেন, আরশির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ অভিযোগের তদন্ত করছে।
 
অন্যদিকে, আরশিও পাল্টা রমেশ জোশীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন। আরশির অভিযোগ রমেশ জোশী অশালীনভাবে তার শরীরে হাত দিয়েছেন।
 
আরশির ম্যানেজার ফ্লিন বলেন, পুরোহিতের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। আরশি কারো থেকে টাকা ধার নেন নি। পুলিশের তরফ থেকেও এ ধরনের কোন অভিযোগের কথা জানানো হয় নি। আমরা খুব শিগিগির ওই পন্ডিতের বিরুদ্ধে মামলা করব। টাইমস নাউ।
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here