দুই বছর পরকীয়া প্রেম করে ৭ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রেমিকা সেলিনাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল প্রেমিক রিয়াজের অভিযোগের প্রেক্ষিতে সেলিনার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সেলিনার স্বামী পলাতক।

জানা গেছে, সেলিনার সাথে ২০১১ সালে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় রিয়াজের। পরিচয় বন্ধুত্ব থেকে পরকীয়া প্রেমে গড়ায়। তারপর থেকেই সেলিনা বিভিন্ন বাহানায় রিয়াজের কাছ থেকে টাকা নেয়া শুরু করে। তাদের মাঝে অবৈধ সম্পর্কের গোপন ভিডিও চিত্র ধারন করে ব্লেকমেইল শুরু করে। রিয়াজ জানায় এ ঘটনায় সেলিনার স্বামী ও তার বান্ধবী সুলতানা জড়িত।
মান সম্মানের কথা ভেবে রিয়াজ কিছু করতে পারছিল না। তার এক আইনজীবি বন্ধুর পরামর্শে চেক মারফত টাকা দেয়া শুরু করে। অডিও রেকর্ডারের মাধ্যমে রিয়াজ সেলিনার কথা রেকর্ড করে থানায় প্রমানসহ মামলা করে।

উত্তরা থানার এসআই রফিক গতকাল সেলিনার বাড়িতে অভিযান চালিয়ে সেলিনাকে গ্রেফতার করে এবং তার বাসার ল্যাপটপ ও কম্পিউটার জব্দ করে। রিয়াজ জানায় আগেও অনেক ছেলেকে প্রতারনার মাধ্যমে ব্লেকমেল করা হয়েছে। মামলার আইও এসআই রফিক জানায় এটি সংঘবদ্ধ প্রতারক চক্র হতে পারে। এ ব্যাপারে তারা তদন্ত চালাচ্ছে।

sel

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here