জনতার নিউজঃ নাছির ধ্রুবতারা 

 

 নোয়াখালী জেলার মাইজদীতে চালু হয়েছে থ্রি স্টার মানের ‘Hotel Valentino”। নোয়াখালীতে একটি ভালো মানের আবাসিক হোটেল এর অভাব ছিলো দীর্ঘদিন। অবশেষে সেই প্রতীক্ষার অবসান ঘটলো। হোটেলটি আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করেন নোয়াখালী পৌরসভার সুযোগ্য মেয়র ও নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহীদ উল্ল্যাহ খাঁন সোহেল।

হোটেলটির বিশেষত্ব হচ্ছে হোটেলের নীচে তিনটি তলায় রয়েছে অত্যাধুনিক শপিংমল, সার্বক্ষনিক বিদ্যৎ, ক্যাপসুল লিফট, সেন্ট্রাল শীতাতপ ব্যাবস্থা, ফ্রি ওয়াফাই জোন সহ অত্যাধুনিক নিরাপত্তা ব্যাবস্থা। ফোর স্টার মানের চালু হওয়া হোটেলটি নোয়াখালীবাসীর বহুদিনের কাক্ষিত চাহিদা পূরণ করবে। হোটেলটির রুপটপে একই সাথে চালু হয়েছে স্কাইভিউ চাইনিজ রেস্টুরেন্ট।

ফোর স্টার হোটেলের ব্যাবস্থাপনা পরিচালক ফখরুল আহসান জুয়েল বলেন নোয়াখালী আমার জন্মস্থান, এখানে একটি গুণগত মানের আবাসিক হোটে�লের অভাব বহু দিনের। এবার সেই অভাব দূর হবে। ফোর স্টার মানের সকল সুবিধা দেওয়া সত্ত্বেও যে রেন্ট আমাদের দেশে চার্জ করা হয় আমাদের হোটেলে তা না নিয়ে নোয়াখালীতে সাধারন হোটেল গুলিতে যে রেন্ট নেয়া হয় একই রেন্টই চার্জ করছি আমরা। নিজের এলাকায় একটি সুন্দর অবকাঠামোতে ফোর স্টার হোটেল চালুর পিছনে নোয়াখালীতে অবস্হিত নিঝুম দ্বীপ,বজরা শাহী মসজিদ, কমলার দিঘী, গান্ধী আশ্রম, মুসাপুর ক্লোজার সহ দর্শনীয় স্থানগুলিতে আরো দর্শনার্থী বাড়ানোর মাধ্যমে নোয়াখালীকে একটি অন্যতম পর্যটন অঞ্চল হিসেবে আরো জনপ্রিয় করে তোলা ও আরেকটি অন্যতম কারন।

 

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here