ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর সঙ্গে একই অনুষ্ঠানে অংশ নেয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন বলিউডের তিন শীর্ষ খান- শাহরুখ খান, সালমান খান ও আমির খান। এমনটাই খবর প্রকাশিত হয়েছে বেশকিছু গণমাধ্যমে।
 
গেল বৃহস্পতিবার মুম্বাইয়ে ইসরাইলি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বলিউড তারকাদের সম্মানে ‘শ্যালম বলিউড’ শীর্ষক অনুষ্ঠানে অমিতাভ বচ্চন, করন জোহর, ঐশ্বরিয়া রায়, বিবেক অবেরয়সহ খ্যাতিমান চলচ্চিত্রশিল্পী-কুশলীরা অংশ নিলেও তিন খান তাতে অংশ নেননি।
 
ইসরাইলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু বর্তমানে ৬ দিনের সফরে ভারতে অবস্থান করছেন। রাজনৈতিক, ব্যবসায়ী, কূটনৈতিক ব্যক্তিদের পাশাপাশি বিশিষ্টজনের সঙ্গেও সাক্ষাৎ করছেন তিনি।
 
ওই অনুষ্ঠানে বলিউড স্টারদের অংশ না নেয়া নিয়ে চলছে নানা আলোচনা। টুইটারে অনেকে দাবি করছেন, বলিউড কিং শাহরুখ, মিস্টার পারফেকশনিস্ট আমির ও সালমান খানকে আমন্ত্রণ জানানো হলেও ইসরাইলি প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে থাকতে অস্বীকৃতি জানিয়েছিলেন তারা।
 
সিয়াসাট, মুসলিম মিরর, কাশ্মির নিউজ অবজারভারের মতো ভারত-পাকিস্তানভিত্তিক কয়েকটি পোর্টালেও এই খবর প্রকাশ করা হয়েছে। এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়ে যায়। যদিও অনুষ্ঠানে যোগ দিতে তিন ‘খান’র অস্বীকৃতির খবরটি প্রথম সারির মিডিয়ায় দেখা যায়নি।
শেয়ার করুন
  • 17
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here