nasimnews

স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের ট্রেন আসবে ২০১৯ সালে। তার আগে মধ্যবর্তী নির্বাচনের কোনো ট্রেন আসবে না। সেই নির্বচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আখতারুজ্জামান চৌধুরী বাবুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে ২০১৯ সালের নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ভুল মানুষেরই হতে পারে। ভুল স্বীকার করতে কোনো লজ্জা নেই। কিন্তু বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ভুল স্বীকার করেন না। হাওয়া ভবন এখন চলে গেছে লন্ডনে। তিনি ৫ জানুয়ারির নির্বাচনী ট্রেন মিস করেছেন। এখন তিনি আবার মাঠে নেমেছেন। কিন্তু আন্দোলন সংগ্রামে চ্যাম্পিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা এখন মঞ্চে দাঁড়িয়ে আছে। বেগম জিয়ার অনুসারী নেতারা পুলিশ আসার আগেই মাঠ ছেড়ে পালাচ্ছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠ ছাড়ার মানুষ নয়।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগরী আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী, সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের  প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি, ভূমি প্রতিমন্ত্রী ও জননেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর জেষ্ঠ্যপুত্র সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বিসিবি সভাপতি আ জ ম নাছির উদ্দিন, সামশুল হক চৌধুরী এমপি, নজরুল ইসলাম চৌধুরী এমপি, আবু রেজা মোঃ নেজাম উদ্দিন নদভী এমপি, ওয়াসিকা আয়েশা খান এমপি এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুর ইসলাম। স্মরণ সভাটি উপস্থাপন করেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here