রাজধানীর নাখালপাড়ায় বাসায় ঢুকে এক বৃদ্ধাকে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহতের নাম আমিনা বেগম (৬২)। বৃহস্পতিবার বিকেলে ২৮৮, নাখালপাড়ার নিজ বাড়ির নিচতলায় এ ঘটনা ঘটে। 
 
পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার জানান, ওই বাড়ির একটি ফ্ল্যাট আগামী মাস থেকে ভাড়া হওয়ার কথা। আজ বিকেলে অজ্ঞাত দুই ব্যক্তি বাড়ির নিচতলায় মালিকের বাসায় যান। এ সময় বাড়ির মালিক আমেনা বেগম তাদের নিয়ে উপরে ফ্ল্যাট দেখাতে যান। এ কিছু সময় পর থেকে আমেনা বেগমকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। পাশের ফ্ল্যাটের বাসিন্দারা নিচতলার ফ্ল্যাটে ঢুকে দেখতে পান আমেনা বেগমকে গলাকেটে হত্যা করা হয়েছে। 
 
ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, ঘটনাটি রহস্যজনক। ভাড়ার বাসা দেখতে এসে ওই বৃদ্ধা খুনের শিকার হয়েছে কিনা তা তদন্ত করা হচ্ছে। তাদের পরিবারের কেউ এ ঘটনায় জড়িত আছে কিনা তাও তদন্ত করা হচ্ছে।
 
তিনি বলেন, এর আগে ২০১৬ সালে রাজধানীর উত্তরখান এলাকায় বাসা দেখতে এসে বাড়ির মালিক খুনের শিকার হয়েছিলেন। এ রকম তিনটি ঘটনা রয়েছে। ওই সব ঘটনায় জড়িত সন্দেহে সিরিয়াল কিলার হিসেবে অজ্ঞাত এক যুবককে পুলিশ এখনো খুঁজছে। ওই চক্রটি এ ঘটনার সঙ্গে জড়িত কিনা তাও তদন্ত করা হচ্ছে।
শেয়ার করুন
  • 4
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here