জনতার নিউজঃ অনলাইন ডেস্কঃpcforon

 

মাত্র দুই দিন বয়সী একটি শিশুর লাশ চুরি করে রান্না করে খেলো দুই সহোদর। পাকিস্তানের অধিবাসী এই দুই নরখাদকের নাম আরমান ও ফরমান আলী। তারা এর আগেও এইরকম ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।কয়েকদিন আগে তাদের ঘর থেকে অস্বাভাবিক গন্ধ পেয়ে প্রতিবেশিরা পুলিশে খবর দেয়। পুলিশের তল্লাশিতে বেরিয়ে আসে দু’দিনের এক শিশুর মাথার খুলি। পরে তাদের আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে মূল ঘটনা।

আরমান ও ফরমান জানায়, কবরস্থান থেকে শিশুটির মৃতদেহ তুলে এনে রান্না করে খেয়েছে তারা। এ ঘটনার পর তাদের গ্রেফতার করে পুলিশ। তিন বছর আগে এক তরুণীর মৃতদেহ থেকে পা কেটেও খেয়েছিল তারা।

২০১১ সালের এপ্রিল মাসে ফরমান আলী এবং তার বড় ভাইকে প্রথমবারের মতো গ্রেফতার করেছিল পুলিশ। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের দরিয়া খান এলাকার এই দুই ব্যক্তির ঘরে সেবার ২৪ বছর বয়সী এক তরুণীর মৃতদেহ পাওয়া যায়। মৃতদেহের একটি পা ছিল না। গ্রেফতার হওয়ার পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আরমান ও ফরমান স্বীকার করে যে, কবরস্থান থেকে তরুণীর লাশ চুরি করে এনে একটি পা কেটে খেয়েছে তারা।

এ অপরাধে তাদের ৩ বছরের কারাদণ্ড হয়েছিল। পাকিস্তানে নরখাদকদের কঠোর শাস্তি দেয়ার কোনো সুনির্দিষ্ট আইন নেই। এ কারণে মাত্র ২ বছর জেল খেটে বেরিয়ে গেলেও নিজেদের পরিবারে আর ফিরতে পারেনি এই দুই ভাই। ক্ষুব্ধ এলাকবাসী তাদের ঘর পুড়িয়ে দিয়েছিল। পরিবারের অন্যরা ছেড়ে যাওয়ায় এক বছর ধরে সমাজ থেকে প্রায় বিচ্ছিন্ন অবস্থায় একটি ঘরে বসবাস করছিল আরমান ও ফরমান।

শেয়ার করুন

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here