জনতার নিউজঃ

 

ঢাকা কলেজে ছাত্রলীগের সংঘর্ষ : ১৯ জনকে সাময়িক বহিষ্কার

ফাইল ছবি

ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় কলেজ শাখার ১৯ জনকে সাময়িক বহিষ্কার করেছে।  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী তাদের বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে। আজ রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, শনিবার সন্ধ্যায় ঢাকা কলেজে এক অনাকাঙ্খিত ঘটনার তদন্ত সাপেক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখার নিম্নোক্ত ব্যক্তিদের ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। তারা হলেন- নুর আলম ভূঁইয়া রাজু ( আহ্বায়ক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), শাহজাহান ভূঁইয়া শামীম (যুগ্ম-আহ্বায়ক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), সালেহ আহমদ হৃদয় (যুগ্ম-আহ্বায়ক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), সামাদ আজাদ জুলফিকার (যুগ্ম-আহ্বায়ক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), হিরন ভূঁইয়া (যুগ্ম-আহ্বায়ক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), শাহরিয়ার রাশেদ (সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), হাসানুজ্জামান মুন্না, (সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), রহমতুল্লাহ (সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), রুবেল মণ্ডল (সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), সাদ্দাম হোসেন (সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখা), মাহমুদুর রহমান সৈকত, আব্দুল আজিজ ফয়েজ, নাইম ইবনে আজাদ, তুহিন, জসিম উদ্দিন, মাইনুল ইসলাম, মিল্টন খন্দকার, রানা ও সুজন।

উল্লেখ্য, সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় ছাত্রলীগের ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মামুন (২২) ও রাসেল (২৫) নামে দুই জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সন্ধ্যায় ঢাকা কলেজের নর্থ হলে আহ্বায়ক কমিটি ও বঞ্চিত গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই গ্রুপের মধ্যে ফাঁকা গুলির ঘটনা ঘটে। নর্থ হলের সামনে রাখা ৭টি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। সংঘর্ষের পরপর পুলিশ সাউথ হল, নর্থ হল ও মাস্টার্স হলে তল্লাশি চালিয়েছে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here