জনতার নিউজঃ

‘ড্যান্স প্লাসে’ বাংলাদেশের কন্যা হৃদি!

বাংলাদেশি কন্যা হৃদি শেখ। জন্ম আর বেড়ে ওঠা রাশিয়ায় হলেও দেশেও ইতোমধ্যে বেশ পরিচিতি পেয়েছেন মডেলিং, অভিনয় আর ইউটিউবে একের পর এক নাচের ভিডিও দিয়ে। দেশের একটি নাচের রিয়েলিটি শো- তে হৃদি চ্যাম্পিয়ন হয়েছেন আগেই। এবার দেশের গণ্ডি পেরিয়ে হৃদি নাচ নিয়ে যাচ্ছেন ভারতে।

স্টার প্লাসের জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো ‘ড্যান্স প্লাস’-এর এবারের সিজনে দেখা যাবে তাকে। হৃদি নিজেই তার ফেসবুকে এই তথ্য জানিয়েছেন।

এবারের ড্যান্স প্লাসে ইন্টারন্যাশনাল ড্যান্স স্টারদের নিয়ে কাজ করার কথা জানিয়েছিলেন এই রিয়েলিটি শোটির সুপার জাজ বলিউড পরিচালক ও কোরিওগ্রাফার রেমো ডিসুজা। সে-কারণেই হৃদির মতো ভালো নৃত্যশিল্পীদের বিভিন্ন দেশ থেকে অডিশনের জন্য নেয়া হচ্ছে। নিশ্চিতভাবেই তাদের প্রায় অনেকেই এই শো-তে চমক দেখাবেন। সেখান থেকেই হয়তো কেউ একজন বিজয়ী হবেন। সেটা হৃদিও হতে পারেন।

‘ড্যান্স প্লাস সিজন থ্রি’ স্টার প্লাসে অন এয়ার শুরু হবে নাচ বালিয়ে সিজন ৮ শেষ হলেই। সুপার জাজ রেমোর সঙ্গে এখানে জাজ হিসেবে আছেন শক্তি মোহন, ধর্মেশ এবং পুনিত। প্রতিবারের মতো এবারের ‘ড্যান্স প্লাস’ও উপস্থাপনা করবেন স্লো মোশনে ড্যান্স করে বিখ্যাত হওয়া রাঘব।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here