আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন বন্ধে আদালতের স্থগিতাদেশে সরকারের কোন হাত নেই। আজ বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
 
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলরদের নাম ঘোষণা করার জন্য এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। আদালতের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণাও স্থগিত করা হয়।
 
ওবায়দুল কাদের বলেন, ‘ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন বন্ধে আদালতের স্থগিতাদেশে সরকারের কোন যোগসাজস নেই। আওয়ামী লীগ এ ধরনের নোংরা রাজনীতিতে বিশ্বাস করে না।’
 
তিনি বলেন, ‘আমরা এ নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণার জন্য এ সংবাদ সম্মেলনের আহবান করেছিলাম। কিন্তু এতে আদালত অবমাননা হতে পারে বলে আমরা তা বন্ধ করে দিলাম।’
 
এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here