‘ট্রাইব্যুনাল ভেঙ্গে দিয়ে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দসহ ১৮ দলীয় জোটের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মী এবং আলেমদের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনর্বহাল করে অবিলম্বে সরকারের পদত্যাগ’ দাবীতে আগামী ৬ অক্টোবর রোববার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াত।
শুক্রবার এক বিবৃতিতে জামায়াতের সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ ট্রাইব্যুনাল ভেঙ্গে দিয়ে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দসহ ১৮ দলীয় জোটের গ্রেফতারকৃত নেতা-কর্মী এবং আলেমগণের মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনর্বহাল করে অবিলম্বে জালেম সরকারের পদত্যাগের দাবীতে আমি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আগামী ৬ অক্টোবর রোববার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি।
বিবৃতিতে আরো বলা হয়, দেশের জনগণের ও বিরোধী দলগুলোর মতামত উপেক্ষা করে বর্তমান আওয়ামী জোট সরকার স্বৈরাচারী পন্থায় ভোটারবিহীন নির্বাচনের যে ষড়যন্ত্র ও পরিকল্পনা নিয়ে এগুচ্ছে তা দেশবাসী মানবে না। এ প্রহসনের নির্বাচন গ্রহণযোগ্য করার জন্য ছলচাতুরীর আশ্রয় নিয়ে জালভোট দিয়ে শতকরা ৫১ ভাগ ভোট কাষ্ট করার জন্য সরকার যে ষড়যন্ত্র করছে তা কখনো বাস্তবায়ন করতে দেয়া হবে না।jamat

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here