tukuপাবনা শহরের দিলালপুর মৌজা এলাকায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুর মালিকানাধীন বাড়িতে অবস্থিত আঞ্চলিক পাসপোর্ট অফিসে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। আজ শনিবার এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

পাসপোর্ট অফিসের পিয়ন হাফিজুল ইসলাম জানান, শনিবার ভোর চারটার দিকে কয়েকজন দুর্বৃত্ত পাসপোর্ট অফিসের দোতলার জানালা লক্ষ্য করে পরপর কয়েকটি পেট্রোল বোমা ছুঁড়ে পালিয়ে যায়। এ সময় পেট্রোল বোমার বিস্ফোরণে দোতলার একটি কক্ষে আগুন ধরে যায়। অফিসের লোকজন ও স্থানীয়রা আগুন নেভায়। আগুনে অফিসের একটি টেবিল, একটি কম্পিউটার ও একটি রেজিস্টার খাতা পুড়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম জানান, শহরের দিলালপুর এলাকায় অবস্থিত টুকুর চারতলা বাসভবনটি আঞ্চলিক পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে কার্যক্রম চালিয়ে আসছে। সকালে পুলিশ, র্যাব ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

স্থানীয়দের অভিযোগ, পেট্রোল বোমা নিক্ষেপে আগুন ধরে গেলে পাবনা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে পুলিশ ফোর্স ছাড়া ঘটনাস্থলে যেতে অপারগতা প্রকাশ করে কর্তৃপক্ষ।

স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি, জামায়াত-শিবিরের দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে। জড়িতদের দ্রুত গ্রেফতার করার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here