যারা এদেশের স্বাধীনতা চাইনি তারা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করেছিল। তারা অনুধাবন করতে পারেনি, জীবিত মুজিবের চেয়ে মৃত মুজিব কত শক্তিশালী। বঙ্গবন্ধুকে হত্যা করে তারা যে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিল তা সফল হয় নি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার বয়স্ক, বিধাবা ও প্রতিবন্ধী ভাতা চালু করেন। তিনি উপেক্ষিত মানুষের ভাগ্যন্নোয়নে বর্তমানে ১৫৬ প্রকারের ভাতা চালু করেন। চলতি বছরের ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচনে ১৬ কোটি মানুষের ভাগ্য উন্নয়নে নৌকা মার্কায় দিন। এখন হতে নির্বাচনী প্রস্তুতি গ্রহণ করুন।
 
বুধবার দুপুর ১টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এসব কথা বলেন।
 
সভায় উদ্বোধকের বক্তব্যে স্থানীয় সাংসদ ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, আমি রাউজানের মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যেতে চাই, আমি ক্ষুদ্র মানুষ, আমি অনেক কিছু করতে চাই।
 
চট্টগ্রাম জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা ও সহকারী কমিশনার (ভূমি) জোনায়েদ কবির সোহাগের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর  চৌধুরী, সমাজ সেবা অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের পরিচালক নাছরিন কাওছার চৌধুরী, অতিরিক্ত প্রশাসক বন্দনা দাশ, জেলা উপ-পরিচালক শহিদুল ইসলাম প্রমুখ।
 
শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here