বিএনপির বেশ কয়েকজন শীর্ষ ও জনপ্রিয় নেতা জাতীয় পার্টিতে যোগদান করছেন বলে দাবি করেছেন দলের চেয়ারম্যান এইচএম এরশাদ। তিনি বলেছেন, ‘কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায় কেন তাদের নেবোনা। তারা যদি ভাল নেতা হয়, যোগ্য প্রার্থী হয়, তাদের অবশ্যই দলে নেব এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাদের মনোনয়ন দেবো।’ তবে তাদের নাম জানাতে অস্বীকৃতি জানান তিনি।
 
৩ দিনের সফরে মঙ্গলবার দুপুরে রংপুরে এসে সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে জাপা চেয়ারম্যান এসব কথা বলেন। এরশাদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক আর না করুক তাতে কিছুই যায় আসেনা। তাদের জন্য নির্বাচন বন্ধ হবেনা, নির্বাচন হবে। ওই নির্বাচনে জাতীয় পার্টি (এ) অংশ নেবে। এছাড়া অন্যান্য রাজনৈতিক দল আছে আর আওয়ামী লীগ তো আছেই। ফলে নির্বাচন না করার ব্যাপারে বিএনপির হুমকি-ধামকি দেখিয়ে কোনো লাভ হবেনা।
 
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাগারে যাওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, রাজনীতি করলে জেলে যেতে হবে। আমিও জেলে গিয়েছি। আর রায় দিয়েছেন বিচারক। দুর্নীতির মামলায় তার বিচার হয়েছে, তার জেল হয়েছে। এনিয়ে এতো বাড়াবাড়ি এতো হৈ-চৈ করে কি লাভ।
 
এর আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সরাসরি মোটর শোভাযাত্রা সহকারে রংপুর সার্কিট হাউজে আসেন। এ সময় এরশাদের সঙ্গে ছিলেন ছোট ভাই জাপার (এ) কো-চেয়ারম্যান জিএম কাদের, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিয়ার রহমান রাঙ্গা। পরে রংপুর সিটি কর্পোরেশনের নর্বনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও মহানগর জাতীয় পার্টির (এ) সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানান।
শেয়ার করুন
  • 15
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here