জনতার নিউজ লিমিটেড এর অনলাইন পত্রিকা ডেইলি জনতার নিউজ ও অনলাইন টিভি  জে,এন টেলিভিশনের জন্য সারা দেশে জনবল নিয়োগ।

পদের নামঃ

১।জনতার নিউজের ঢাকা অফিসের জন্য একজন কম্পিউটার অপারেটর, প্রার্থীকে শুদ্ধ বাংলা জানতে হবে, পত্রিকার নিউজ আপলোড করার অভিজ্ঞতা থাকতে হবে।

২।জে,এন টেলিভিশনের ঢাকা অফিসের জন্য ক্যামেরাম্যান, প্রার্থীকে ডি এস এল আর ক্যামেরা পরিচালনায় সক্ষম হতে হবে। (অডিও এবং ভিডিও রেকোর্ডিং এ পারদর্শী)

৩।জে,এন টেলিভিশনের ঢাকা অফিসের জন্য পুরুষ/মহিলা রিপোর্টার আবশ্যক যিনি সাহসের সহিত বিভিন্ন মন্ত্রী এম পি, সহ সমাজের উচ্চ পর্যায়ের ব্যক্তিবর্গের স্বাক্ষাতকার গ্রহনে সক্ষম। প্রার্থীকে শুদ্ধ বাংলা উচ্চারন, সুন্দর বাচন ভঙ্গি, ও স্মার্ট হতে হবে।

৪। রিপোর্টারঃ ঢাকাসহ সারা দেশের ৩০০ সংসদীয় আসন কেন্দ্রীক একজন করে রিপোর্টার নিয়োগ দেওয়া হবে, বাংলায় রিপোর্ট লিখতে জানা ও অনলাইনে রিপোর্ট প্রেরনে সক্ষম, যাদের নিজস্ব ক্যামেরা/মোবাইল আছে তারা আবেদন করতে পারেন, নতুনদের প্রশিক্ষন দেওয়া হবে। অবশ্য প্রশিক্ষন কালিন কোন প্রকার ভাতা দেওয়া হবে না। প্রশিক্ষকের ফিস প্রার্থীকে বহন করতে হবে।

৫। অনলাইন মার্কেটিং এক্সিকিউটিভ – অনলাইন মার্কেটিং এ পারদর্শী তিন জন লোক দরকার। পূর্বে অনলাইন এ মার্কেটিং করেছেন শুধু মাত্র এমন হলেই আবেদন করুন। 

আগ্রহী প্রার্থীদের এক কপি ফুল সাইজ ছবি, ও এক কপি পাসপোর্ট সাইজ ছবি সহ বিস্তারিত বিবরন রাজনৈতিক পরিচয় দিয়ে  আবেদন করতে পারেন। উল্লেখ থাকে যে আমরা সম্পুর্ণ মুক্তিযুদ্ধের পক্ষের লোক ছাড়া কোন প্রকার রাজাকারের সন্তান বা যুদ্ধাপরাধীদের সন্তানের আবেদন গ্রহন করবো না।

ব্যক্তিগত যোগাযোগ বা কোন তদবির গ্রহন যোগ্য নয়।

আবেদন পাঠাবার ঠিকানঃ

  • বরাবর,
  • ব্যবস্থাপনা পরিচালক,
  • জনতার নিউজ লিমিটেড
  • Email: janatarnews@yahoo.com
শেয়ার করুন
  • 827
    Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here