Report

 

ছেলের কবরের পাশে অঝোরে কাঁদলেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবরের পাশে গিয়ে অঝোরে কাঁদলেন। সোমবার বিকেল পৌনে ছয়টায় খালেদা জিয়া গুলশানের বাসা থেকে বনানী কবরস্থানে কোকোর কবর জিয়ারত করতে যান। এ সময় অপলক দৃষ্টিতে ছেলের কবরের দিকে ক্ষানিকক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন তিনি। চোখ দিয়ে টপটপ করে ঝরতে থাকে পানি।

পরে ছেলের আত্মার মাগফেরাত কামনায় ফাতিহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নেন খালেদা জিয়া। মোনাজাত শেষে তিনি ছেলের কবরের পাশে একটি চেয়ার পেতে কিছুক্ষণ নিরবে বসে থাকেন। এ সময় দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন, এডভোকেট খন্দকার মাহবুব হোসেন, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মহিলা দলের সভাপতি নূরে আরা সাফা, সাধারণ সম্পাদক শিরিন সুলতানা ও নির্বাহী কমিটির সদস্য শাম্মি আক্তার, সুলতানা আহমেদ ও বিলকিস জাহান প্রমুখ উপস্থিত ছিলেন। আত্মীয় স্বজনদের মধ্যে আরাফাত রহমান কোকো’র ছোট মামী কানিজ ফাতেমাসহ তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জিয়ারত শেষে খালেদা জিয়া গুলশানে তার বাসায় ফিরে যান।

গত ২৪ জানুয়ারি মালয়েশিয়ার একটি হাসপাতালে মারা যান আরাফাত রহমান কোকো। পরে ২৭ জানুয়ারি রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয়। ওই সময় খালেদা জিয়া তার নিজ কার্যালয়ে কার্যত ‘অবরুদ্ধ’ ছিলেন। তাই খালেদা জিয়াকে দেখানোর জন্য ছেলের মরদেহ গুলশান রাজনৈতিক কার্যালয়ে নেয়া হয়। সেখানে খালেদা জিয়া শেষবারের মতো ছেলে আরাফাত রহমান কোকো’কে অশ্রুসিক্ত নয়নে বিদায় জানান।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here