mamun 1তারেক এর ঘনিষ্ট বন্ধু গিয়াস উদ্দিন আল মামুন জেলগেটে রেডিমেড সন্তানসহ অন্যজনের বউ চ্যানেল ওয়ানের অদিতি সেনগুপ্ত’রে পরকীয়ার ফাঁদে ফেইলা বিয়ে করে নিজের বউকে তালাকের নোটিশ দিয়ছেন।

তালাকের নোটিস পেয়েছেন আলোচিত ব্যবসায়ী গিয়াসউদ্দিন আল মামুনের স্ত্রী শাহিনা ইয়াসমিন। তারেক রহমানের ঘনিষ্ঠ বন্ধু গিয়াসউদ্দিন আল মামুন ২০০৭ সালের ৩১ জানুয়ারি যৌথ বাহিনীর হাতে গ্রেফতার হওয়ার পর থেকে কারাগারে আছেন। নোটিশটি হাতে পাওয়ার পর এ বিষয়ে খোঁজখবর নিয়ে এটিকে চ্যালেঞ্জ করে আদালতে মামলা করেন শাহিনা ইয়াসমিনmamun 2 ঢাকার দ্বিতীয় সহকারী জজ আদালতে শাহিনা সোমবার মামলাটি করেন।

বিচারক মো. আফতাবুজ্জামান মামলাটি চলতে পারে কি না (রক্ষণীয়তা শুনানি) সে বিষয়ে শুনানির জন্য আগামী ২৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেন। মামলার আরজিতে বাদী শাহিনা ইয়াসমিন উল্লেখ করেন, ১৯৮৪ সালে গিয়াসউদ্দিন আল মামুনের সঙ্গে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে  তাদের তিন সন্তানের জন্ম হয়। mamun 3২৯ সেপ্টেম্বর তিনি কারাবন্দী মামুনের পক্ষ থেকে তালাকের নোটিশ পান।

 

নোটিশটি পেয়ে এ বিষয়ে নিশ্চিত হতে তিনি কারাগারে মামুনের কাছে নিকটাত্মীয়দের পাঠান। যোগাযোগের পর তিনি নিশ্চিত হন যে তালাকের নোটিশটি মামুন পাঠাননি।mamun 4আরজিতে শাহিনা আরো উল্লেখ করেন, তিনি তালাকের নোটিশ বিষয়ে ঢাকার জেলা প্রশাসকের কার্যালয়ে খোঁজ নেন। সেখান থেকে তাকে জানানো হয়, ওই কার্যালয় থেকে তালাকের এ ধরনের কোনো নোটিশ জারি হয়নি। মামুন যেহেতু কারাগারে তাই নোটিশ জারি করতে হলে কারা কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক কার্যালয়ের অনুমতি প্রয়োজন। শাহিনা আরজিতে অভিযোগ করেন, অদিতি সেনগুপ্ত নামক মহিলার ষড়যন্ত্রে একটি কুচক্রী মহল ওই তালাকের নোটিশ তৈরি করেছে। তাই তালাকের নোটিশটি বেআইনি ঘোষণা করা হোক। মামলার অপর দুই বিবাদী হচ্ছেন ঢাকা সিটি করপোরেশনের সালিশি পরিষদের চেয়ারম্যান এবং মানিকগঞ্জ কারাগারের জেলার। মামুন এখন মানিকগঞ্জ জেলা কারাগারে রয়েছেন।

বিএনপি-জামাত ঘেষা পত্রিকা  তাহেরপুত্রের জেলগেটে বিয়ে করা নিয়ে ভীষন তোলপাড় চোঁখে পড়তেছে। বিয়ে করে যেন ভিষন এক অন্যায় কাজ করে ফেলছে। অথচ তাহেরপুত্রের বিপ্লব জেলখানার নিয়ম মেনেই পারিবারিকভাবে বিয়ে করেছেন।

আর ঐদিকে তারেক এর ঘনিষ্ট বন্ধু গিয়াস উদ্দিন আল মামুন জেলগেটে রেডিমেড সন্তানসহ অন্যজনের বউ চ্যানেল ওয়ানের অদিতি সেনগুপ্ত’রে পরকীয়ার ফাঁদে ফেলে বিয়ে করে  জাত উদ্ধার করছে। কিন্ত তাহের পুত্র বিপ্লব সকল নিয়ম কানুন মেনে বিয়ে করেওশান্তিতে নাই  কারণে কিছু সুশীল নামের চেতনাধারীদের ঘুম হারাম হইয়ে গেছে, কারণ বিপ্লব হচ্ছে আওয়ামীলীগ নেতার পুত্র।

mamun 5

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here