J News
চান্দিনায় সচিবের গাড়িতে ৩শ বোতল ফেন্সিডিল, চালক আটক

কুমিল্লার চান্দিনায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের গাড়ি থেকে ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন খাদঘর নামক এলাকায় অভিযান চালিয়ে ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়’ স্টিকার সংবলিত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৩৭-০৩৬৮) থেকে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় বাশার (৩২) নামে ঐ গাড়ির চালকে আটক করা হয়েছে। আটক বাশার ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউরা উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

আটক বাশার জানান, গাড়িটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আব্দুল্লাহ হাক্কানীর।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মনির হোসেন জানান, মহাসড়কে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে মাধাইয়া এলাকায় এ এস আই মিজান ঢাকামুখী জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার লাগানো একটি প্রাইভেটকারকে গতিরোধ করার সংকেত দেয়। কিন্তু চালক সংকেত উপেক্ষা করে পালিয়ে যান।
পরবর্তীতে আমরা খাদঘর এলাকায় ব্যারিকেড দিতেই গাড়িতে থাকা বাহার নামে এক আরোহী নেমে পালিয়ে যায়। এ সময় আমরা গাড়িটি তল্লাশি করে ৩শ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধারসহ চালককে আটক করি।

এ সময় গাড়িতে থাকা সিনিয়র সহকারী সচিবের সিল, ভিজিটিং কার্ড পাওয়া গেছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জুবায়েত হোসেন জানান, গাড়িটি আটক করার পর এর মালিক জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আব্দুল্লাহ হাক্কানীর সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়েছে। তিনি গাড়ির মালিকানা স্বীকার করেছেন। তবে মাদকের চালন সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে দাবি করেছেন।

এ ব্যাপারে চান্দিনা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here